BREAKING NEWS

১২ কার্তিক  ১৪২৭  শুক্রবার ৩০ অক্টোবর ২০২০ 

Advertisement

‘দুর্ভাগ্যজনক’! তলবের পরেও রাজ্যের মুখ্যসচিবের জবাব না পেয়ে ফের টুইট খোঁচা ধনকড়ের

Published by: Sayani Sen |    Posted: October 11, 2020 9:57 am|    Updated: October 11, 2020 9:58 am

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রাজ্যের আইনশৃঙ্খলা পরিস্থিতির ক্রমশই অবনতি হচ্ছে বলেই সুর চড়িয়েছিলেন তিনি। সে সম্পর্কে বিস্তারিত জানতে শনিবার দুপুর ২টোর মধ্যে মুখ্যসচিব আলাপন বন্দ্যোপাধ্যায়ের জবাব তলব করেছিলেন তিনি। তবে তাঁকে জবাব দেননি রাজ্যের মুখ্যসচিব। আর তাতেই বেজায় ক্ষুব্ধ রাজ্যপাল জগদীপ ধনকড় (Jagdeep Dhankhar)। পালটা টুইটে ফের সরব তিনি।

মুখ্যসচিবের জবাব দেওয়ার নির্ধারিত সময় ছিল দুপুর দু’টো। তবে জবাব না পেয়ে শনিবার রাত সাড়ে নটা নাগাদ ফের টুইট করেন রাজ্যপাল। টুইটে উল্লেখ করেন, “দুর্ভাগ্যজক! জবাব চেয়ে মুখ্যসচিবের তরফে তা পাওয়া যায় না।” পূর্বতন মুখ্যসচিব রাজীব সিনহাকেও (Rajiv Sinha) খোঁচা দেন তিনি। লেখেন, “গত আগস্ট মাসে পদে থাকাকালীন জবাব চেয়েও তা পাওয়া যায়নি।” এছাড়াও টুইটে রাজ্যপাল লেখেন, “আশা করি আপনি আপনার প্রতিক্রিয়া না দেওয়ার সিদ্ধান্ত পুনর্বিবেচনা করবেন। সাংবিধানিক প্রধানের সঙ্গে দেখা করবেন।”

[আরও পড়ুন: অনলাইন শপিং সাইটে বিজ্ঞাপন দিয়ে ফ্ল্যাট ভাড়ার নামে প্রতারণা, চাঞ্চল্য নিউটাউনে]

উল্লেখ্য, এর আগে একাধিকবার রাজ্যের আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ে সরব হয়েছেন রাজ্যপাল। গত শুক্রবার শিলিগুড়িতে সাংবাদিক বৈঠক করেও সে বিষয়ে চিন্তাপ্রকাশ করেন ধনকড়। এরপর শনিবার টুইট করে বসেন তিনি। মুখ্যসচিব আলাপন বন্দ্যোপাধ্যায়ের (Alapan Banerjee) জবাব তলবও করেন রাজ্যপাল। তবে তাঁর সঙ্গে দেখা করেননি মুখ্যসচিব। আর তাতেই ফের ক্ষুব্ধ ধনকড়। দায়িত্ব নেওয়ার পর থেকে নবান্ন-রাজভবন সংঘাত যেন লেগেই রয়েছে। জবাব তলব করে না পাওয়ার ঘটনায় সংঘাত যে আর জোরাল হল, সে বিষয়ে কোনও সন্দেহ নেই।

[আরও পড়ুন: কোভিড আবহে শারদোৎসব, স্বাস্থ্যবিধির বিচারে সেরা পুজোকে পুরস্কৃত করবে সরকার]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement