২ শ্রাবণ  ১৪২৬  বৃহস্পতিবার ১৮ জুলাই ২০১৯ 

BREAKING NEWS

Menu Logo বিলেতে বিশ্বযুদ্ধ মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার
বিলেতে বিশ্বযুদ্ধ

২ শ্রাবণ  ১৪২৬  বৃহস্পতিবার ১৮ জুলাই ২০১৯ 

BREAKING NEWS

অর্ণব আইচ: আমার সঙ্গে বন্ধুত্ব করবেন? অনুরোধ নয়, এক যুবতী মডেলের ফ্ল্যাটে এসে তাঁকে বিরক্ত করতেন প্রতিবেশী যুবক। মডেল তাঁর ‘বন্ধুত্বে’র প্রস্তাবে রাজি হননি। তাই ঘরের জানালা দিয়ে যুবতীর সঙ্গে তাঁর এক বন্ধুর ঘনিষ্ঠতার ছবি তোলেন সেই প্রতিবেশী। এরপর শুরু হয় ব্ল্যাকমেল। ‘বন্ধুত্ব’ করার সুযোগ না দিলে ওই ছবিগুলি সোশ্যাল মিডিয়ায় আপলোড করার হুমকি দিতে শুরু করেন যুবক। দেরি করেননি মডেল ওই যুবতী। বন্ধুটিকে সঙ্গে নিয়ে বুধবার রাতেই সোজা চলে যান পঞ্চসায়র থানায়। অভিযোগ দায়ের করেন। পুলিশের এক কর্তা জানান, অভিযোগ পাওয়ার আধ ঘণ্টার মধ্যে পুলিশ হানা দেয় শহরের এক নামী ও বহুতল অভিজাত আবাসনে। ফ্ল্যাটের ভিতর থেকেই লক্ষ্মী প্রসাদ নামে অভিযুক্ত ওই প্রতিবেশীকে পঞ্চসায়র থানার পুলিশ গ্রেপ্তার করে। পেশায় তিনি একটি নামী বেসরকারি সংস্থার কর্তা।

[ আরও পড়ুন: বিড়ি চেয়ে না পাওয়ায় খাস কলকাতায় বন্ধুকে খুন যুবকের]

পুলিশ জানিয়েছে, পেশায় মডেল ওই যুবতীর অভিযোগ অনুযায়ী, অভিযুক্ত যুবক তাঁর ফ্ল্যাটের উপরের তলায় কোনাকুনি একটি ফ্ল্যাটে থাকেন। উপরের ওই ফ্ল্যাট থেকে যুবতীর ফ্ল্যাটের ভিতরের অংশের অনেকটাই দেখা যায়। যুবতী সাধারণত ফ্ল্যাটে একাই থাকেন। মাঝেমধ্যে বন্ধু এসে থাকেন তাঁর সঙ্গে। দিন পনেরো আগে ওই যুবক তাঁর ফ্ল্যাটে আসেন। প্রথমে জলের পাইপের সমস্যা নিয়ে কথা শুরু করেন। এর পর তিনি যুবতীকে জিজ্ঞাসা করেন, তিনি একা থাকেন কি না অথবা তাঁর হাতে সময় আছে কি না। সরাসরি প্রতিবেশী ওই যুবক যুবতীকে জানান, তিনি তাঁর সঙ্গে ‘বন্ধুত্ব’ করতে চান। তখনকার মতো যুবতী প্রতিবেশীকে ফিরিয়ে দেন। বিষয়টি যুবতী তাঁর বন্ধুকেও জানান। তাঁদের দু’জনেরই সন্দেহ হয়, জানালা দিয়ে যুবতীর উপর ওই প্রতিবেশী নজর রাখছেন। এই ভাবনা যে তা যে কতটা সত্যি, তার প্রমাণ মিলল বুধবার সন্ধ্যায়।

[ আরও পড়ুন: উষসী কাণ্ডের জের, শহরজুড়ে ‘এসওপি’ জারি করল লালবাজার]

ফ্ল্যাটে মডেল একাই ছিলেন। ওই যুবক আসেন। ফ্ল্যাটের কোলাপসিবল গেট বন্ধ ছিল। খোলা ছিল দরজা। যুবতীকে তিনি ডাকেন। ফের ‘বন্ধুত্বে’র আবেদন। এবারও তিনি ফিরিয়ে দিতে চান প্রতিবেশীকে। কিন্তু যাওয়ার বদলে যুবক তাঁকে হুমকি দিতে শুরু করেন। মোবাইল বের করে বন্ধুর সঙ্গে যুবতীর ঘনিষ্ঠ অবস্থার কয়েকটি ছবি ও ভিডিও দেখান। গত কয়েক মাস ধরে জানালা দিয়েই তোলা হয়েছে ওই ছবি ও ভিডিওগুলি। এই ধরনের আরও ভিডিও তোলা আছে বলে দাবি করেন প্রতিবেশী। ‘বন্ধুত্ব’ না করলে এই ছবিগুলি আপলোড করার জন্য ব্ল্যাকমেল করা হয়। বন্ধুকে নিয়ে থানায় যাওয়ার পর পুলিশ শ্লীলতাহানি, ইভটিজিং ও হুমকির মামলা দায়ের করে। অভিযুক্তর মোবাইলও আটক করে সেটি পরীক্ষা করা হচ্ছে বলে জানিয়েছে পুলিশ।

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং