৩ শ্রাবণ  ১৪২৬  শুক্রবার ১৯ জুলাই ২০১৯ 

BREAKING NEWS

Menu Logo বিলেতে বিশ্বযুদ্ধ মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার
বিলেতে বিশ্বযুদ্ধ

৩ শ্রাবণ  ১৪২৬  শুক্রবার ১৯ জুলাই ২০১৯ 

BREAKING NEWS

সুপ্রিয় বন্দ্যোপাধ্যায়: বিড়ি নিয়ে বচসার জের। ইটের আঘাতে বন্ধুকে খুনের অভিযোগ উঠল এক ব্যক্তির বিরুদ্ধে। বৃহস্পতিবার সকালে চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে ঠাকুরপুকুরের ডায়মন্ড হারবার রোডের বাসস্ট্যান্ড সংলগ্ন এলাকায়। ইতিমধ্যেই অভিযুক্তকে গ্রেপ্তার করেছে পুলিশ।

[আরও পড়ুন: ভাটপাড়ায় জারি ১৪৪ ধারা, পরিস্থিতি পরিদর্শনে রাজ্য পুলিশের ডিজি ]

ডায়মন্ড হারবার রোড ঠাকুরপুকুরের পর্ণশ্রী সিনেমা সংলগ্ন এলাকায় রাস্তার উপরেই বাস বেশ কিছু পরিবারের। জানা গিয়েছে, বৃহস্পতিবার সকালে সেখানকারই এক বাসিন্দার কাছ থেকে বিড়ি চান প্রশান্ত মণ্ডল নামে এক ব্যক্তি। কিন্তু তাঁর কাছে বিড়ি নেই এমনটাই জানান তিনি। এতেই ক্ষোভে ফুঁসতে থাকেন প্রশান্ত। এই নিয়ে কথা কাটাকাটিতে জড়িয়ে পড়েন দু’জন। অভিযোগ, এরপরই ওই ব্যক্তিকে লক্ষ্য করে ইট ছোঁড়ে প্রশান্ত। রক্তাক্ত অবস্থায় মাটিতে লুটিয়ে পড়েন তিনি। তড়িঘড়ি তাঁকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করে। খবর পেয়ে ঘটনাস্থলে যায় পর্ণশ্রী থানার পুলিশ। ইতিমধ্যেই অভিযুক্তকে গ্রেপ্তার করা হয়েছে।

[আরও পড়ুন:দিলীপ ঘোষ সংসদে, বিধানসভায় নতুন দলনেতা নির্বাচন করল বিজেপি]

জানা গিয়েছে, প্রশান্ত মণ্ডল নামে ওই ব্যক্তি মাদকাসক্ত ছিলেন। তবে শুধুমাত্র এই বচসার কারণেই এই ঘটনা, নাকি পুরনো কোনও অশান্তি ছিল ওই দুজনের মধ্যে তা জানতে তদন্ত শুরু হয়েছে। স্থানীয়দের সঙ্গেও কথা বলা হচ্ছে। তবে ময়নাতদন্তের রিপোর্ট হাতে পাওয়ার পরেই মৃত্যুর আসল কারণ জানা যাবে, বলে জানিয়েছেন তদন্তকারীরা।

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং