BREAKING NEWS

৯ আশ্বিন  ১৪২৭  সোমবার ২৮ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

কেন্দ্রীয় প্রতিনিধি পরিদর্শনের সময় বিপত্তি, বাঙ্গুর হাসপাতাল থেকে পালানোর চেষ্টা রোগীর

Published by: Sayani Sen |    Posted: April 23, 2020 2:57 pm|    Updated: April 23, 2020 2:59 pm

An Images

গৌতম ব্রহ্ম: কেন্দ্রীয় প্রতিনিধি দল পরিদর্শনের সময়ই ঘটল বিপত্তি। টালিগঞ্জের এম আর বাঙ্গুর হাসপাতাল থেকে পালানোর চেষ্টা এক রোগীর। হাসপাতাল চত্বর থেকে যদিও ওই ব্যক্তিকে আটক করেন কর্মীরা। তাঁর গায়ে জীবাণুনাশক স্প্রে করে হাসপাতালের ভিতরে ঢুকিয়ে নেওয়া হয়। তিনি করোনা সংক্রামিত নাকি অন্য কোনও অসুস্থতার জন্য হাসপাতালে রয়েছেন, সে বিষয়ে এখনও কিছু জানা যায়নি। 

বৃহস্পতিবার দুপুর পৌনে একটা নাগাদ কেন্দ্রীয় প্রতিনিধি দল এম আর বাঙ্গুর হাসপাতাল পরিদর্শনে যায়। ঠিক সেই সময় দেখা যায় হাসপাতালের দরজা দিকে এগিয়ে আসছেন এক ব্যক্তি। যাঁর মুখে ছিল মাস্ক। তাঁকে দেখেই মনে হচ্ছিল হাঁটার ক্ষমতাও বিশেষ নেই। প্রশ্ন করা হয়, হাসপাতাল থেকে বেরচ্ছেন কেন? তিনি উত্তর দেন, হাসপাতাল থেকে পালিয়ে যাচ্ছেন। তা শুনেই অবাক হয়ে যান সকলেই। মুহূর্তের মধ্যে তাঁর আশপাশ থেকে সরে যান। ফাঁকা হয়ে যায় ওই ঘটনাস্থল। সেই সুযোগে পিপিই পরা তিনজন হাসপাতাল কর্মী ওই ব্যক্তির দিকে এগিয়ে যান। পালানোর চেষ্টা করা ওই ব্যক্তিকে পাকড়াও করেন তাঁরা। ওই ব্যক্তির গায়ে জীবাণুনাশক স্প্রে করে এরপর হাসপাতালের ভিতরে ঢুকিয়ে নিয়ে যাওয়া হয় তাঁকে।  

[আরও পড়ুন: অবশেষে টানাপোড়েনের ইতি, রাজারহাটের কোয়ারেন্টাইন সেন্টার পরিদর্শনে কেন্দ্রীয় প্রতিনিধি দল]

তবে তিনি করোনা আক্রান্ত নাকি তিনি কোয়ারেন্টাইনে রয়েছেন কিংবা অন্য কোনও রোগে আক্রান্ত কি না, সে বিষয়ে এখনও কিছুই স্পষ্ট নয়।  হাসপাতাল কর্তৃপক্ষের দাবি, অসুস্থ বলে ওই ব্যক্তিকে এই হাসপাতালে কেউ রেখে গিয়েছেন। তবে নির্দিষ্ট নিয়ম মেনে তাঁকে এখনও ভরতি নেওয়া হয়নি। উল্লেখ্য, দিনকয়েক আগে এই হাসপাতালের ভিডিও প্রকাশ্যে আসে। রোগীর পরিবারের অনেকেই হাসপাতালের ‘অব্যবস্থা’ নিয়ে সরব হন। হাসপাতালে ঢোকার পর সেই ‘অব্যবস্থা’ চোখে পড়ার পরই কি সুযোগ বুঝে পালিয়ে যাওয়ার চেষ্টা করছিলেন ওই ব্যক্তি, উঠছে সেই প্রশ্ন। 

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement