৩ মাঘ  ১৪২৮  সোমবার ১৭ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

নারকেল গাছ কাটা দেখতে গিয়ে বিপত্তি! মৃত্যু নিউটাউনের খুদের

Published by: Tiyasha Sarkar |    Posted: November 28, 2021 6:13 pm|    Updated: November 28, 2021 7:28 pm

A minor boy died in a accident in Newtown area | Sangbad Pratidin

কলহার মুখোপাধ্যায়: গাছ কাটা দেখতে গিয়ে মর্মান্তিক দুর্ঘটনা। প্রাণ গেল খুদের। ঘটনাটি ঘটেছে নিউটাউনের (Newtown) হাতিয়ারার মাঝেরপাড়া এলাকায়। খুদের এই পরিণতিতে কান্নায় ভেঙে পড়েছে পরিবার।

জানা গিয়েছে, ইকো পার্কের (Eco Park) হাতিয়ারা এলাকার বাসিন্দা আলি মণ্ডল। বয়স ৯ বছর। শনিবার সকালে হাতিয়ারা এলাকার একটি আবর্জনায় ভরা জায়গা পরিষ্কার করা হচ্ছিল। সেখানে কয়েকটি নারকেল গাছও ছিল। সেগুলি কাটা হচ্ছিল। স্বাভাবিকভাবেই দড়ি বেঁধে গাছগুলি কাটা চলছিল। সেই দড়ি ধরে ছিল এলাকার কচিকাঁচারা। তাদের মধ্যেই ছিল আলি। 

[আরও পড়ুন: বিবাহ বহির্ভূত সম্পর্ক জানাজানি হতেই দাম্পত্য কলহ! মর্মান্তিক পরিণতি মধ্যমগ্রামের ব্যবসায়ীর]

গাছ কাটার পর দড়ি ছাড়তেই ছিটকে যায় আলি। প্রায় ১২ ফুট দূরে ছিটকে পড়ে সে। ধাক্কা খায় একটি বাড়ির দেওয়ালে। তড়িঘড়ি তাকে উদ্ধার করে নিয়ে যাওয়া হয় স্থানীয় বেসরকারি হাসপাতালে। অবস্থার অবনতি হওয়ায় তাঁকে স্থানান্তরিত করা হয় এসএসকেএম হাসপাতালে। রবিবার সকালে সেখানেই মৃত্যু হয় আলির। তার মৃত্যুর খবর পৌঁছতেই এলাকায় শোকের ছায়া।

যে ব্যক্তিরা গাছ কাটছিলেন তাদের ভুলেই খুদের এই পরিণতি হল বলে দাবি স্থানীয়দের। এলাকাবাসীদের কথায়, বড় গাছের ক্ষেত্রে ভাগে ভাগে কাটা হয়। কিন্তু এক্ষেত্রে তা করা হয়নি। গাছের একেবারে উপরে দড়ি বেঁধে তা কাটা হয়। যারা ওই নারকেল গাছটি কাটছিল তাদের ভূমিকা নিয়ে প্রশ্ন তুলেছেন স্থানীয়রা। সূত্রের খবর, এই ঘটনায় এখনও ইকো পার্ক থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়নি।

[আরও পড়ুন: নদিয়ায় পথদুর্ঘটনায় মৃত ১৭, শোকপ্রকাশ মোদি-মমতার, সাহায্যের আশ্বাস রাজ্য সরকারের]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে