BREAKING NEWS

৮ বৈশাখ  ১৪২৮  বৃহস্পতিবার ২২ এপ্রিল ২০২১ 

READ IN APP

Advertisement

খাস কলকাতায় সাহায্য করার অজুহাতে কিশোরীকে হেনস্তা! পুলিশের জালে ২ যুবক

Published by: Tiyasha Sarkar |    Posted: March 3, 2021 12:06 pm|    Updated: March 3, 2021 12:21 pm

An Images

অর্ণব আইচ: সাহায্যের অজুহাতে কিশোরীর সঙ্গে থাকা ব্যাগ ছিনতাই ও তাকে মারধরের অভিযোগ উঠল ২ যুবকের বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে খাস কলকাতার গড়িয়াহাট (Gariahat) এলাকায়। সিসিটিভি ফুটেজের ভিত্তিতে ঘটনার ৪৮ ঘণ্টার মধ্যে অভিযুক্ত ২ যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। এই ঘটনায় ফের প্রশ্নের মুখে কলকাতার নারী নিরাপত্তা।

ঘটনার সূত্রপাত দিন দুয়েক আগে। জানা গিয়েছে, ওইদিন রাতে টিউশন থেকে বেরিয়ে স্কুটিতে মায়ের সঙ্গে পিকনিক গার্ডেনে বাড়ির দিকে যাচ্ছিল ওই কিশোরী। পথে স্কুটিটি খারাপ হয়ে যায়। ফলে গাড়িটি নিয়ে হেঁটেই বাড়ির দিকে রওনা দেন মা-মেয়ে। সেই সময় শেখ ফারদিন আলি ও আশরাফ আলি নামে দুই যুবক তাঁদের কাছে গিয়ে জানায়, তারা সহযোগিতা করতে চায়। কিছুক্ষণ স্কুটিটি ঠেলেও দেয় তারা। বিষয়টিতে সন্দেহ হয় কিশোরীর মায়ের। সেই সময় তিনি ওই যুবকদের জানিয়ে দেন, তাঁদের সাহায্যের প্রয়োজন নেই। অভিযোগ, এরপরও ওই যুবকেরা তাঁদের অনুসরণ করে। আচমকা কিশোরীর সঙ্গে থাকা ব্যাগটি টেনে নেওয়ার চেষ্টা করে তারা।

[আরও পড়ুন: ‘ছোট হয়েই লড়তে রাজি’, কংগ্রেসের ছাড়া আসনে সন্তুষ্ট আব্বাস, কাটল জোটের জট]

অভিযোগ, ব্যাগে দুটো মোবাইল ও বেশ কিছু টাকা ছিল। স্বাভাবিকভাবেই ব্যাগটি দিতে চায়নি কিশোরী। টানাটানি করতেই থাকে অভিযুক্তরা। ফলে রাস্তার উপর পড়ে যায় ওই পড়ুয়া। সেই অবস্থায় কিশোরীকে টানতে টানতে বেশ কিছুটা পথ নিয়ে যায় যুবকেরা। মারধরও করে বলে অভিযোগ।জখম হয় সে। অবশেষে ব্যাগটি নিয়ে চম্পট দেয় অভিযুক্তরা। ওইদিন রাতেই গোটা ঘটনা জানিয়ে গড়িয়াহাট থানায় অভিযোগ দায়ের করেন কিশোরীর মা। তদন্তে নামে পুলিশ। এলাকার সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখে অভিযুক্তদের শনাক্ত করে পুলিশ। গতকাল রাতে গ্রেপ্তার করা হয় তাদের।

[আরও পড়ুন: নজির! ২২ বছরের ব্রেন-ডেড হওয়া যুবকের দান করা অঙ্গে প্রাণ বাঁচবে পাঁচজনের]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement