BREAKING NEWS

১২ অগ্রহায়ণ  ১৪২৮  সোমবার ২৯ নভেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

লক্ষ্মীপুজোর দিনে একবালপুরে সদ্যোজাত কন্যা খুনে গ্রেপ্তার মা, পুলিশের নজরে বাবাও

Published by: Tiyasha Sarkar |    Posted: October 21, 2021 4:36 pm|    Updated: October 21, 2021 4:36 pm

A new born baby killed by mother, accused arrested | Sangbad Pratidin

অর্ণব আইচ: একবালপুরের শিশুকন্যা খুনের ঘটনায় গ্রেপ্তার মা। বৃহস্পতিবার তাকে তোলা হয়েছে আদালতে। এদিকে শিশুটির বাবার আচরণও সন্দেহজনক। কারণ, ঘটনার সময় স্ত্রীর সঙ্গে এক কেবিনে ছিল সেও। সেই কারণে তাকে আটক করে জিজ্ঞাসাবাদ শুরু করেছে পুলিশ।

ঘটনার সূত্রপাত বেশ কয়েকদিন আগে। ১৮ অক্টোবর প্রসবযন্ত্রণা নিয়ে একবালপুরের (Ekbalpur) একটি নার্সিংহোমে ভরতি হন লাভলি সিং নামে এক বধূ। তার বয়স মোটে ২১ বছর। পরের দিন অর্থাৎ ১৯ অক্টোবর সন্ধেয় তিনি একটি কন্যাসন্তানের জন্ম দেন। রাত সাড়ে ১২টা পর্যন্ত সুস্থই ছিল সদ্যোজাত। স্বাভাবিক ছিল পরিস্থিতি।

[আরও পড়ুন: সল্টলেকের গেস্ট হাউসে রহস্যজনক মৃত্যু বেঙ্গালুরুর ব্যক্তির, অবসাদেই আত্মহত্যা? উঠছে প্রশ্ন]

বুধবার সকালে আয়া অঞ্জুবিবি দেখেন, সদ্যোজাত কন্যাসন্তানটি নিথর অবস্থায় হাসপাতালের বেডে পড়ে রয়েছে। তিনি সঙ্গে সঙ্গে নার্সিংহোম কর্তৃপক্ষকে জানান। পরীক্ষা করে দেখা যায় শিশুটির মৃত্যু হয়েছে। এরপর তাদের তরফেই পুলিশকে খবর দেওয়া হয়। প্রাথমিকভাবে পুলিশ ও চিকিৎসকদের ধারনা ছিল, শ্বাসরোধ করে শিশুটিকে হত্যা করা হয়েছে। তাঁর নাকে মিলেছিল আঘাতের চিহ্ন।

প্রথম থেকেই তদন্তকারীদের ধারণা ছিল, ঘটনার নেপথ্যে রয়েছে মা লাভলি সিংই। টানা জেরার পর মাকেই গ্রেপ্তার করল পুলিশ। জানা গিয়েছে, মেয়ে হওয়ার কারণেই সদ্যোজাতকে খুন করেছে লাভলি। নার্সিংহোমে লাভলির সঙ্গে একই কেবিনে ছিলেন তাঁর স্বামী অজয় সিংও। খুনের পিছনে তার ভূমিকা রয়েছে কি না, তাও খতিয়ে দেখছে পুলিশ।

[আরও পড়ুন: পিঠের ব্যাগে শিল-নোড়া, খাস কলকাতায় পুকুর থেকে উদ্ধার যুবকের দেহ, খুন নাকি আত্মহত্যা?]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে