১৪ অগ্রহায়ণ  ১৪২৮  বুধবার ১ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

পিঠের ব্যাগে শিল-নোড়া, খাস কলকাতায় পুকুর থেকে উদ্ধার যুবকের দেহ, খুন নাকি আত্মহত্যা?

Published by: Tiyasha Sarkar |    Posted: October 21, 2021 1:49 pm|    Updated: October 21, 2021 1:49 pm

Body of a youth found in a pond in Kolkata | Sangbad Pratidin

প্রতীকী ছবি

অর্ণব আইচ: যুবকের দেহ উদ্ধারের ঘটনায় তীব্র চাঞ্চল্য ছড়াল খাস কলকাতায় (Kolkata)। বৃহস্পতিবার সকালে কলকাতা পুরসভার অন্তর্গত একটি জলাশয় থেকে মেলে দেহটি। পিঠে ছিল একটি ব্যগ। কীভাবে মৃত্যু হল ওই যুবকের তা জানতে তদন্ত শুরু করেছে গড়ফা থানার পুলিশ।

জানা গিয়েছে, মৃতের নাম মৈনাক জোতদার। বয়স ৩৭ বছর। পূর্বাচল মেন রোডের বাসিন্দা ওই যুবক। একটি বেসরকারি সংস্থায় কর্মরত ছিলেন তিনি। করোনার কারণে দীর্ঘদিন ধরে ওয়ার্ক ফ্রম হোম করছিলেন। বুধবার আচমকাই উধাও হয়ে যান মৈনাক। দিনভর তল্লাশি চালিয়েও তাঁর হদিশ মেলেনি। পরিবারের তরফে নিখোঁজের ডায়েরি করা হয়েছিল গড়ফা থানায়। শুরু হয় তল্লাশি।

[আরও পড়ুন: পরপর কন্যাসন্তানের জন্ম, ১৬ দিনের মেয়েকে খুন করে দেহ ধানজমিতে পুঁতল বাবা]

বৃহস্পতিবার সকালে রামলাল বাজার এলাকায় একটি পুকুর থেকে উদ্ধার হয় এক যুবকের দেহ। জানা যায়, দেহটি মৈনাক জোতদারের। পুলিশ আধিকারিকরা জানিয়েছে, মৈনাকের পিঠ থেকে উদ্ধার হয়েছে একটি ব্যাগ। তাতে ছিল শিলনোড়া। ইতিমধ্যেই দেহটি উদ্ধার করে ময়নাতদন্তে পাঠিয়েছে পুলিশ। ময়নাতদন্তের রিপোর্ট হাতে এলেই জানা যাবে, যুবককে খুন করা হয়েছে নাকি আত্মঘাতী হয়েছেন তিনি।

উল্লেখ্য, মৃতের পরিবারের তরফে জানানো হয়েছে, চাকরি নিয়ে অবসাদে ভুগছিলেন মৈনাক। তবে কি সেই কারণেই আত্মহত্যার সিদ্ধান্ত? নাকি নেপথ্যে রয়েছে অন্য কোনও রহস্য, তা জানতে তদন্ত শুরু করেছে পুলিশ।

[আরও পড়ুন: একটানা বৃষ্টি থেকে রেহাই, দার্জিলিংয়ে আবহাওয়ার উন্নতি, কিছুটা কমল তিস্তার জলস্তর]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে