BREAKING NEWS

১৪ অগ্রহায়ণ  ১৪২৮  বুধবার ১ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

সল্টলেকের গেস্ট হাউসে রহস্যজনক মৃত্যু বেঙ্গালুরুর ব্যক্তির, অবসাদেই আত্মহত্যা? উঠছে প্রশ্ন

Published by: Sucheta Sengupta |    Posted: October 21, 2021 3:48 pm|    Updated: October 21, 2021 3:55 pm

Hanging dead body of a man in Bangalore found from a gueat house in Salt Lake | Sangbad Pratidin

ছবি: প্রতীকী

কলহার মুখোপাধ্যায়, বিধাননগর: সল্টলেকের (Salt Lake) গেস্ট হাউসে ফের রহস্যজনক মৃত্যু। ঘরের ভিতর থেকে উদ্ধার ভিনরাজ্যের এক ব্যক্তির ঝুলন্ত দেহ। বৃহস্পতিবার দেহ উদ্ধার ঘিরে চাঞ্চল্য ছড়াল বিজি ব্লকে (BG Block)। পুলিশ দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে। খবর পাঠানো হয়েছে তাঁর পরিবারে।

বিধাননগর পুলিশ সূত্রে খবর, মৃতের নাম রাজীব শর্মা, তাঁর বয়স ৫৫ বছর। তিনি বেঙ্গালুরুর (Bangalore) বাসিন্দা বলে জানা গিয়েছে। মাস তিনেক আগে তিনি সল্টলেকের ১২৯, বিজি ব্লকের গেস্ট হাউসে এসে থাকতে শুরু করেন পেইং গেস্ট (PG) হিসেবে। একটি বেসরকারি সংস্থার কর্মী রাজীব শর্মা আপাতত বাড়ি থেকেই কাজ করছিলেন। এই গেস্ট হাউসের ৩০৪ নং ঘরে তিনি থাকতেন। ঘনিষ্ঠ সূত্রে খবর, রাজীব দিনকয়েক ধরে মানসিক অবসাদে ভুগছিলেন।

[আরও পড়ুন: পিঠের ব্যাগে শিল-নোড়া, খাস কলকাতায় পুকুর থেকে উদ্ধার যুবকের দেহ, খুন নাকি আত্মহত্যা?]

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, বৃহস্পতিবার সকালে দীর্ঘক্ষণ দরজা বন্ধ ছিল রাজীবের ঘরের। গেস্ট হাউসের পরিচারক যখন দরজা ধাক্কা দেন, তখন দরজা না খোলায় তিনি পিছন দিকে গিয়ে জানলা খুলে ঢোকার চেষ্টা করেন। কিন্তু জানলা খুলতেই আঁতকে ওঠেন ওই পরিচারক। দেখেন, সিলিং ফ্যানের সঙ্গে চাদর দিয়ে ঝুলন্ত (Hanging) অবস্থায় ঝুলছেন রাজীব। সঙ্গে সঙ্গে গেস্ট হাউসের তরফে তাঁর মৃত্যুর খবর দেওয়া হয় বিধাননগর পূর্ব থানায়।

[আরও পড়ুন: ধর্মতলায় সাবধান! যাত্রী সেজে ঘুরে বেড়াচ্ছে চোর, বাড়ছে আতঙ্ক]

পুলিশ ১২৯, বিজি ব্লকে গিয়ে গেস্ট হাউসের দরজা ভেঙে মৃতদেহ উদ্ধার করে। বিধাননগর মহকুমা হাসপাতালে দেহটি পাঠানো হয়েছে ময়নাতদন্তের জন্য। বেঙ্গালুরুতে পরিবারের লোকজনকে খবর দেওয়া হয়েছে। পুলিশ সূত্রে খবর, শুক্রবার তাঁর মৃতদেহের ময়নাতদন্ত করা হবে। তবে গেস্ট হাউসে এ ধরনের অস্বাভাবিক মৃত্যুর ঘটনায় আতঙ্ক ছড়িয়েছে। তদন্তের স্বার্থে পুলিশ গেস্ট হাউসের কর্মীদের জিজ্ঞাসাবাদ করেছে।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে