BREAKING NEWS

৭ কার্তিক  ১৪২৮  সোমবার ২৫ অক্টোবর ২০২১ 

READ IN APP

Advertisement

মাদক ইঞ্জেকশন দিয়ে খুন? অ্যাপোলোর নার্সের মৃত্যুতে ঘনীভূত রহস্য

Published by: Tanumoy Ghosal |    Posted: February 24, 2019 1:06 pm|    Updated: February 24, 2019 2:36 pm

A Nurse dies mysteriously in City

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অ্যাপোলো হাসপাতালের নার্সের রহস্যমৃত্যু। বাগুইআটির নার্সিং হস্টেলের ঘর থেকে তাঁকে অচৈতন্য অবস্থায় উদ্ধার করেন আবাসিক। হাসপাতালে নিয়ে গেলে ওই নার্সকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা। ময়নাতদন্তের প্রাথমিক রিপোর্টে জানা গিয়েছে, ওই নার্সকে অজানা মাদকের ইঞ্জেকশন দেওয়া হয়েছিল। আর তাতেই মৃত্যু হয়েছে তাঁর। এদিকে আবার আবাসিকদের একাংশের বক্তব্য, মানসিক অবসাদে আত্মহত্যা করেছেন তিনি। তদন্তে নেমেছে পুলিশ।

[সল্টলেকে হামলার শিকার দিলীপ ঘোষ, ভাঙল গাড়ির কাচ]

মৃত নার্সের নাম সানিশমল পিএস। কেরলের বাসিন্দা তিনি। বাগুইআটির নারায়ণপুরে নার্সদের একটি হস্টেলেই থাকতেন সানিশমল। ওই হস্টেলের আবাসিকরা জানিয়েছেন, কলকাতার অ্যাপোলো হাসপাতাল থেকে নার্সিং ট্রেনিং নিয়েছিলেন তিনি। ওই হাসপাতালে চাকরিও করতেন। কিন্তু, ইদানিং চাকরি নিয়ে সমস্যায় পড়েছিলেন কেরলের ওই তরুণী। কলকাতায় অন্য চাকরিও খুঁজছিলেন। কিন্ত মনের মতো চাকরি পাচ্ছিলেন না, গ্রাস করেছিল মানসিক অবসাদ। শনিবার রাত সাড়ে আটটা নাগাদ নারায়ণপুরের ওই নার্সিং হস্টেলের ঘর থেকেই সানিশমলকে অচৈতন্য অবস্থায় উদ্ধার করেন আবাসিকরা। তড়িঘড়ি তাঁকে নিয়ে যাওয়া হয় অ্যাপোলো হাসপাতালে। কিন্তু শেষরক্ষা হয়নি। হাসপাতালে তাঁকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা।

কিন্তু কীভাবে মারা গেলেন বছর তেইশের তরুণী সানিশমল পিএস? মৃত্যুর কারণ নিয়ে এখনও নিশ্চিত নন তদন্তকারীরা। নিয়মমাফিক মৃতদেহের ময়নাতদন্ত করা হয়েছে। ময়নাতদন্তে মৃতের শরীরে অজানা মাদক পাওয়া গিয়েছে। প্রাথমিক রিপোর্টে উল্লেখ, ওই অজানা মাদক রক্তে মিশে যাওয়াতেই মারা গিয়েছেন অ্যাপেলো হাসপাতালের নার্স। আর তাই যদি হয়ে থাকে, সেক্ষেত্রে তাঁকে খুনই করা হয়েছে বলে প্রাথমিক তদন্তে অনুমান তদন্তকারীদের। তবে মানসিক অবসাদে আত্মহত্যার বিষয়টিও পুলিশ খতিয়ে দেখছে বলে খবর।

[ বসন্তের শুরুতেই পশ্চিমি ঝঞ্ঝা, সোম ও মঙ্গলবার শহরে বৃষ্টির সম্ভাবনা]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement