BREAKING NEWS

৭ আশ্বিন  ১৪২৭  বুধবার ২৩ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

ডিভোর্সের মামলা না লড়ায় ক্ষোভ, আইনজীবীর নগ্ন ছবি ফেসবুকে পোস্ট মহিলার

Published by: Sayani Sen |    Posted: August 28, 2020 2:36 pm|    Updated: August 28, 2020 2:36 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পরপর ৩টে বিয়ে। বিবাহ বিচ্ছেদের নামে মোটা টাকা হাতান মহিলা। আইনজীবী জানতে পেরে মহিলার হয়ে মামলা লড়তে রাজি হননি। তাই প্রতিশোধ নিতে আইনজীবী এবং তাঁর মেয়ের নামে ফেসবুকে ভুয়ো অ্যাকাউন্ট খুলে কুরুচিকর ছবি পোস্ট করে বলেই অভিযোগ। বিধাননগর সাইবার ক্রাইমে আইনজীবীর অভিযোগের ভিত্তিতে লেকটাউনে গ্রেপ্তার মহিলা। বৃহস্পতিবার রাতে রাজারহাট থেকে গ্রেপ্তার করেছে তাকে।

ওই আইনজীবীর দাবি, বিবাহবিচ্ছেদের মামলার জন্য পায়েল সরাফ নামে ওই মহিলা তাঁর সঙ্গে যোগাযোগ করেন। কিন্তু আইনজীবী জানতে পারেন, এটি আদতে মহিলার তৃতীয় বিয়ে। সে নাকি একের পর এক বিয়ে করে বিবাহবিচ্ছেদের মামলা করেন। তারপর ওই ব্যক্তির কাছ থেকে মোটা অঙ্কের খোরপোশ আদায় করেন। তৃতীয় বিবাহবিচ্ছেদের কারণ মোটা টাকা হাতিয়ে নেওয়া। একথা জানতে পারার পর আইনজীবী আর ওই মহিলার বিবাহবিচ্ছেদের মামলা লড়তে চাননি।

[আরও পড়ুন: দেখা হবে ক্লাসে! আশুতোষ কলেজের মেধা তালিকায় নাম নিয়ে ‘রসিক’ সানির টুইট]

তাতেই বিরক্ত হয় ওই মহিলা। প্রতিশোধ স্পৃহা জেগে ওঠে তার মধ্যে। অভিযোগ, তার জেরেই আইনজীবী এবং তাঁর মেয়ের নামে ফেসবুকে দু’টি ভুয়ো অ্যাকাউন্ট তৈরি করেন। তাতে কুরুচিকর ছবিও পোস্ট করতে থাকেন। বেশ কয়েকজন প্রতিবেশীর মাধ্যমে তা জানতে পারেন আইনজীবী। এরপর গত বছর বিধাননগর সাইবার ক্রাইমে অভিযোগ দায়ের করেন। সেই অভিযোগের ভিত্তিতে পুলিশ পায়েলের খোঁজখবর করতে শুরু করে। দীর্ঘদিন ধরে তল্লাশির পর বৃহস্পতিবার রাতে রাজারহাটে তার সন্ধান পাওয়া যায়। এরপরই পুলিশ পায়েল নামে ওই মহিলাকে সেখান থেকে গ্রেপ্তার করে। মামলা না লড়ার প্রতিশোধ নিতে এই কাজ করেছেন মহিলা নাকি এই কাজের নেপথ্যে পায়েলের অন্য কোনও ষড়যন্ত্র রয়েছে, তা খতিয়ে দেখছে পুলিশ।

[আরও পড়ুন: মমতাই ভরসা! শাহরুখের সিনেমার নামে তৃণমূলের নয়া প্রচার অভিযান ‘ম্যায় হুঁ না’]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement