BREAKING NEWS

১৯ শ্রাবণ  ১৪২৮  বৃহস্পতিবার ৫ আগস্ট ২০২১ 

READ IN APP

Advertisement

চুরি গিয়েছে বউ, থানায় গিয়ে খুঁজে দেওয়ার আরজি স্বামীর

Published by: Tiyasha Sarkar |    Posted: June 24, 2021 8:22 pm|    Updated: June 24, 2021 8:47 pm

A woman missing, her husband lodged a fir in Rajabagan P.S | Sangbad Pratidin

ছবি: প্রতীকী

অর্ণব আইচ: “আমার বউ চুরি হয়ে গিয়েছে। বউকে খুঁজে দিন।” এই ‘আবদার’ শুনে প্রথমে একটু অবাক হয়ে গিয়েছিলেন রাজাবাগান থানার আধিকারিকরা। যদিও নাছোড়বান্দা ওই ব্যক্তি। স্ত্রীকে চুরি করে নিয়েছে গাড়ির চালক, তাঁর অভিযোগ এমনই। তাঁর অভিযোগের ভিত্তিতেই পুলিশ ওই গাড়ি চালকের বিরুদ্ধে গৃহবধূকে অপহরণের অভিযোগ দায়ের করেছে। শুরু হয়েছে তদন্ত।

পুলিশ জানিয়েছে, অভিযোগকারী ওই ব্যক্তির বাড়ি দক্ষিণ ২৪ পরগনা (South 24 Parganas) জেলার রবীন্দ্রনগর এলাকায়। তাঁর শ্বশুরবাড়ি রাজাবাগান এলাকায়। কয়েকদিন আগে ঘটে এই ঘটনা। বিশেষ কারণে তাঁর স্ত্রীর বাপের বাড়ি যাওয়ার প্রয়োজন ছিল। তাঁর গাড়ির চালক স্ত্রী ও ছেলেকে গাড়ি করে নিয়ে গিয়ে শ্বশুরবাড়িতে রেখে আসে। একই দিনে কিছুক্ষণ পর অভিযোগকারীর মা তাঁর শ্বশুরবাড়িতে যান। সন্ধের পর মা ও ছেলেকে নিয়ে গাড়ির চালক বাড়িতে ফিরে আসেন। বাপের বাড়িতে থেকে যান তাঁর স্ত্রী। গাড়ির চালককে অভিযোগকারী ভোররাতে বলেন তাঁর স্ত্রীকে নিয়ে আসতে। চালক তাঁর বাড়ি থেকে গাড়ি নিয়ে রওনা হয়। সকাল পেরিয়ে বেলা গড়িয়ে যায়। কিন্তু স্ত্রী আর বাড়ি ফেরেননি। তার সঙ্গে উধাও গাড়ির চালক। মোবাইলে ফোন করতে দেখা যায় দু’জনের ফোনই বন্ধ। খোঁজাখুঁজি করে কাউকেই পাওয়া যায়নি। সেদিন রাতে এক আত্মীয় মারফত অভিযোগকারী জানতে পারেন যে, রামবাগানের কাছে রাস্তার পাশে দাঁড়িয়ে আছে তাঁর গাড়ি। কিন্তু গাড়ির ভিতর কেউ নেই।

[আরও পড়ুন: করোনা নয়, দেওয়া হয়েছে BCG বা হামের টিকা! কসবার ভুয়ো টিকাকরণ কাণ্ডে চাঞ্চল্যকর তথ্য]

এরপর ওই ব্যক্তি স্ত্রীর নামে প্রথমে নিখোঁজ ডায়েরি করেন। এরপর বিভিন্ন জায়গায় স্ত্রীর খোঁজ চালান তিনি। তারপর কেটে গিয়েছে আট দিন। কিন্তু স্ত্রী আর ফিরে আসেননি। খোঁজ মেলেনি চালকেরও। তাঁর অভিযোগ, শাহনওয়াজ নামে ওই গাড়ির চালক স্ত্রীকে অপহরণ করে কোনও অজানা জায়গায় লুকিয়ে রেখেছে। ওই অভিযোগের ভিত্তিতে পুলিশ অপহরণের মামলা শুরু করেছে। গাড়ির চালকের মোবাইলের সূত্র ধরে তাঁদের খুঁজে পাওয়ার চেষ্টা করছে পুলিশ।

[আরও পড়ুন: ‘লোকাল ট্রেন চালু হলে ফের সংক্রমণ ছড়াবে’, আশঙ্কায় রেলের আবেদন খারিজ মুখ্যমন্ত্রীর]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement