BREAKING NEWS

১০ মাঘ  ১৪২৭  রবিবার ২৪ জানুয়ারি ২০২১ 

READ IN APP

Advertisement

পার্টি থেকে ফেরার পথে চলন্ত গাড়িতে শ্লীলতাহনির শিকার তরুণী, বন্ধুদের বিরুদ্ধে দায়ের FIR

Published by: Tiyasha Sarkar |    Posted: December 30, 2020 10:18 am|    Updated: December 30, 2020 10:23 am

An Images

ছবি: প্রতীকী

অর্ণব আইচ: বন্ধুদের সঙ্গে পার্টি সেরে ফেরার পথে শ্লীলতাহানির শিকার খাস কলকাতার (Kolkata) এক তরুণী। অভিযোগ, চলন্ত গাড়িতে এক বান্ধবীর উপস্থিতিতেই দুই বন্ধু তাঁর উপর নির্যাতন করে।কোনওক্রমে তাঁদের হাত থেকে রক্ষা পান নিগৃহীতা। ইতিমধ্যেই অভিযুক্তের বিরুদ্ধে যাদবপুর (Jadavpur) থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। 

মঙ্গলবার রাতে যাদবপুরের বিক্রমগড় এলাকায় বান্ধবীর জন্মদিনের নিমন্ত্রণ ছিল মহেশতলার বাসিন্দা বছর একুশের ওই তরুণীর। নির্দিষ্ট সময়ে সেখানে পৌঁছে যান তিনি। খাওয়া দাওয়া, হই-হুল্লোর শেষে এদিন রাতে মধুরিমা সরকার, রাজেশ রায় ও সৌরভ রায় নামে তিন বন্ধুর সঙ্গে গাড়িতে বাড়ির উদ্দেশ্যে রওনা দেন তিনি। অভিযোগ, সেই সময় চলন্ত গাড়িতে তাঁর শ্লীলতাহানি করে ২ যুবক। সঙ্গে থাকা বান্ধবী এই ঘটনার সঙ্গে যুক্ত বলেই দাবি তাঁর। জানা গিয়েছে, নিগৃহীতা একাধিকবার গাড়ি থেকে নেমে যাওয়ার চেষ্টা করেন। প্রথমে সফল হননি। এরপর গাড়িটি ভবানীপুর থানার সামনে পৌঁছতেই আর্তনাদ করেন ওই তরুণী। ঘড়ির কাঁটায় তখন প্রায় ১১ টা। সেই সময় ভয় পেয়ে তাঁকে গাড়ি থেকে নামিয়ে দেয় অভিযুক্তরা। 

[আরও পড়ুন: পশু চিকিৎসায় বিপ্লব! কলকাতায় তৈরি হল পোষ্যদের রক্তের তথ্য ব্যাংক]

জানা গিয়েছে, এরপর ফোনে অপর এক বন্ধুকে গোটা ঘটনার কথা জানান ওই তরুণী। বিষয়টি জানা মাত্রই ওই যুবক গাড়ি নিয়ে হাজির হন নিগৃহীতার কাছে। এরপর দু’জনে যাদবপুর থানায় গিয়ে লিখিত অভিযোগ দায়ের করে। ইতিমধ্যেই ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। যদিও এখনও অভিযুক্তদের হদিশ মেলেনি।

[আরও পড়ুন: বাইপাসের ধারের হোটেল বৈঠক বিজেপির, সপরিবারে সেখানেই হাজির জিতেন্দ্র তিওয়ারি]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement