BREAKING NEWS

০৫ জ্যৈষ্ঠ  ১৪২৯  রবিবার ২২ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

বাইপাসের ধারের হোটেল বৈঠক বিজেপির, সপরিবারে সেখানেই হাজির জিতেন্দ্র তিওয়ারি

Published by: Tiyasha Sarkar |    Posted: December 29, 2020 10:44 am|    Updated: December 29, 2020 10:44 am

Jitendra Tiwari was seen in a hotel where bjp leader met for meeting | Sangbad Pratidin

ফাইল ছবি

রূপায়ণ গঙ্গোপাধ্যায়: একুশের নির্বাচনের (Assembly Election 2021) রণনীতি কী হবে তা নিয়ে বাইপাসের ধারের একটি হোটেলে সোমবার বৈঠক ছিল বিজেপির। এদিন রাতেই সেই হোটেল থেকে সপরিবারে বের হতে দেখা গেল জিতেন্দ্র তিওয়ারিকে! যা স্বাভাবিকভাবেই নতুন জল্পনার জন্ম দিয়েছে। যদিও বিষয়টি সম্পূর্ণ কাকতালীয় বলেই দাবি আসানসোলের প্রাক্তন মেয়রের।

শুভেন্দু অধিকারীর (Suvendu Adhikari) সঙ্গেই সঙ্গেই তৃণমূলের আরও এক নেতার রাজনৈতিক অবস্থান নিয়ে বেশ কিছুদিন সরগরম ছিল রাজ্য-রাজনীতি। তিনি আসানসোলের প্রাক্তন মেয়র জিতেন্দ্র তিওয়ারি। নন্দীগ্রামের প্রাক্তন বিধায়কের পথে হেঁটে কিছুদিন আগে লাগাতার দলের বিরুদ্ধে, পুরমন্ত্রী তথা মেয়র ফিরহাদ হাকিমের বিরুদ্ধে মুখ খুলতে দেখা গিয়েছিল তাঁকে। পরবর্তীতে তৃণমূল ত্যাগও করেছিলেন তিনি। সেই সময় স্বাভাবিকভাবেই কানাঘুঁষো শুরু হয়েছিল যে ঘাসফুল ছেড়ে এবার পদ্মশিবিরে নাম লেখাতে চলেছেন তিনি। কিন্তু বাবুল সুপ্রিয়-সহ একাধিক নেতা জিতেন্দ্র তিওয়ারির (Jitendra Tiwari) এই বিজেপি যোগের জল্পনাকে ভালভাবে নেননি। বরং সাফ জানিয়েছিলেন আসানসোলের প্রাক্তন মেয়রের গেরুয়া শিবিরে যোগে মন থেকে সায় নেই। এই পরিস্থিতিতে আচমকা ভোলবদল করে তৃণমূল ফিরে যান জিতেন্দ্র। সেই থেকে প্রায় ১১ দিন ঘরবন্দি ছিলেন তিনি। তারপর সম্প্রতি তাঁকে দেখা যায় অরাজনৈতিক কর্মসূচিতে। এদিকে জিতেন্দ্রকে নিয়ে আপত্তিকর মন্তব্যের জেরে সায়ন্তন বসু, অগ্নিমিত্রা পলকে শোকজ করে দল।

[আরও পড়ুন: পথ দুর্ঘটনায় মহিলার মৃত্যু, প্রতিবাদে ঘাতক লরিতে আগুন, রণক্ষেত্র জগৎবল্লভপুর]

এই পরিস্থিতিতে সোমবার রাতে বাইপাসের ধারের একটি পাঁচতারা হোটেল থেকে বেরতে দেখা যায় জিতেন্দ্র তিওয়ারি, তাঁর স্ত্রী ও কন্যাকে। যে হোটেলে সাংগঠনিক বৈঠক চলছে বিজেপির সেখানে জিতেন্দ্র তিওয়ারির উপস্থিতি নিয়ে স্বাভাবিকভাবেই না না প্রশ্ন উঠতে শুরু করে। যদিও বিষয়টি সম্পূর্ণ কাকতালীয় বলেই দাবি জিতেন্দ্র তিওয়ারির। তিনি জানিয়েছেন, এদিন অভিষেক বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে সভা করেছেন তিনি। শীঘ্রই দলের কাজে ফিরবেন। এমনই পরিবারের সঙ্গে খেতে ওই হোটেলে এসেছিলেন। এ প্রসঙ্গে দিলীপ ঘোষ (Dilip Ghosh) জানিয়েছে, “দলের বৈঠকে জিতেন্দ্র তিওয়ারিকে জানানোর বা তাঁর থাকার কোনও প্রশ্ন নেই। কারণ উনি দলের কেউ নন। কেন এসেছিলেন কোথায় এসেছিলেন আমাদের জানা নেই।”

[আরও পড়ুন: নমুনা পরীক্ষার সঙ্গে পাল্লা দিয়ে নিম্নমুখী রাজ্যের করোনা গ্রাফ, বাড়ল সুস্থতার হার]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে