BREAKING NEWS

১৩ মাঘ  ১৪২৮  বৃহস্পতিবার ২৭ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

ধর্ষণের পর খুন? বানতলায় আইটি হাবের পাশে নির্মীয়মাণ বহুতলে তরুণীর দেহ উদ্ধারে রহস্য

Published by: Sayani Sen |    Posted: December 2, 2021 5:39 pm|    Updated: December 2, 2021 5:40 pm

A woman's body found from an under construction building of Bantala । Sangbad Pratidin

ছবি: প্রতীকী

অর্ণব আইচ: আইটি হাবের পাশে বানতলায় (Bantala) নির্মীয়মাণ বহুতল থেকে উদ্ধার তরুণীর দেহ। তাঁর গলায় শ্বাসরোধের চিহ্ন মিলেছে। লেদার কমপ্লেক্স থানার পুলিশ তরুণীর দেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠায়। ধর্ষণ করে তাঁকে খুন করা হয়েছে কিনা, তা খতিয়ে দেখা হচ্ছে।

বানতলার ওই নির্মীয়মাণ বহুতলে সাধারণত মিস্ত্রি ছাড়া কারও যাতায়াত নেই। বৃহস্পতিবার তাঁরা দেখেন দোতলায় একটি ঘরে তরুণীর দেহ পড়ে রয়েছে। লেদার কমপ্লেক্স থানায় খবর দেওয়া হয়। পুলিশ তড়িঘড়ি ঘটনাস্থলে পৌঁছয়। দেহ উদ্ধার করা হয়। এনআরএস মেডিক্যাল কলেজ ও হাসপাতালে তরুণীর দেহ ময়নাতদন্তে পাঠানো হয়েছে।

[আরও পড়ুন: খাস কলকাতায় ফের সিভিক ভলান্টিয়ারের ‘দাদাগিরি’, বাইক পার্কিং নিয়ে বচসায় তরুণকে মার]

পুলিশ সূত্রে খবর, দেহ উদ্ধারের সময় ওই তরুণীর গলায় মিলেছে শ্বাসরোধের চিহ্ন। তাঁকে গলা টিপে খুন করা হতে পারে বলেই প্রাথমিক তদন্তে অনুমান তদন্তকারীদের। এছাড়া তাঁর শরীরের একাধিক জায়গায় মিলেছে নখের আঁচড়ের দাগ। তবে তরুণীর পোশাক অবিন্যস্ত ছিল। 

আইটি হাবের পাশে নির্মীয়মাণ বহুতল থেকে তরুণীর দেহ উদ্ধারের ঘটনায় স্বাভাবিকভাবেই একাধিক প্রশ্ন উঠছে। তরুণীকে কি ওই বহুতলেই খুন করা হয়েছে নাকি অন্যত্র খুনের পর প্রমাণ লোপাটে তাঁর দেহ বহুতলে লুকিয়ে রাখা হয়েছিল?  মৃত্যুর আগে তরুণীর উপর শারীরিক নির্যাতন করা হয়েছিল কিনা, তা স্পষ্ট নয়।  লেদার কমপ্লেক্স থানার পুলিশ আপাতত তরুণীর পরিচয় জানার চেষ্টা করছে। আশেপাশের এলাকার প্রতিটি থানায় তরুণীর ছবি পৌঁছে দেওয়া হয়েছে। এলাকায় কেউ নিখোঁজ ছিলেন কিনা,  সে বিষয়টিও খতিয়ে দেখা হচ্ছে। তথ্যের খোঁজে পুলিশ কুকুর দিয়ে তল্লাশি চালানো হয়। 

[আরও পড়ুন: স্বামীকে হাতের মুঠোয় রাখতে তুকতাক, খাবারে ঋতুস্রাবের রক্ত মেশাতেন স্ত্রী]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে