৭  আশ্বিন  ১৪২৯  রবিবার ২৫ সেপ্টেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

করোনা নয়, সোয়াইন ফ্লুতে আক্রান্ত মুর্শিদাবাদের যুবক, রিপোর্ট বেলেঘাটা আইডি’র

Published by: Tiyasha Sarkar |    Posted: March 10, 2020 2:37 pm|    Updated: March 12, 2020 12:59 pm

A youth admitted in Beleghata ID hospital suspecting corona affected

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: করোনা নয়, সোয়াইন ফ্লুতে আক্রান্ত বেলেঘাটা আইডিতে ভরতি মুর্শিদাবাদের যুবক। প্রাথমিক রিপোর্টে এমনটাই জানাল বেলেঘাটা আইডি হাসপাতাল। রিপোর্টে স্বস্তিতে পরিবার। 

মুর্শিদাবাদের বাসিন্দা ওই যুবক কর্মসূত্রে দীর্ঘদিন ধরেই থাকতেন সৌদি আরবে। রবিবারই মুর্শিদাবাদ ফেরেন তিনি। এই দিনই জ্বর নিয়ে তাঁকে ভরতি করা হয় স্থানীয় হাসপাতালে। উপসর্গে করোনা সন্দেহ হওয়ায় সেখান থেকে তাঁকে স্থানান্তরিত করা হয় বেলেঘাটা আইডি হাসপাতালে। প্রাথমিক পরীক্ষার পর আইসোলেশন ওয়ার্ডে রেখে শুরু হয় তাঁর চিকিৎসা। নমুনা পরীক্ষার জন্য পাঠানো হয় নাইসেডে। রিপোর্ট হাতে পাওয়ার পর হাসপাতালের তরফে জানানো হয়েছে, করোনা নয় সোয়াইন ফ্লু-তে আক্রান্ত ওই যুবক। রিপোর্ট হাতে পাওয়ার পর কিছুটা স্বস্তিতে পরিবার।

[আরও পড়ুন: বসন্তে ফের বৃষ্টির ভ্রুকুটি, সপ্তাহান্তে ভিজতে পারে উত্তর ও দক্ষিণবঙ্গ]

প্রসঙ্গত, রবিবারই সৌদি থেকে ফিরেছিলেন মুর্শিদাবাদের অপর বাসিন্দা জিনারুল হক। করোনার উপসর্গ থাকায় ওই দিনই তাঁকে ভরতি করা হয়েছিল মুর্শিদাবাদ মেডিক্যালে। পরীক্ষার জন্য তাঁর নমুনা সংগ্রহ করে পাঠানো হয়েছিল নাইসেডে। কিন্তু রিপোর্ট হাতে আসার আগেই মৃত্যু হয় তাঁর। পরের দিন রিপোর্ট হাতে পেলে জানা যায়, করোনা আক্রান্ত ছিলেন না তিনি। এরপরই হাসপাতালের তরফে জানানো হয় উচ্চমাত্রার শর্করার কারণেই মৃত্যু হয়েছে জিনারুলের।

[আরও পড়ুন: বসন্তের রঙে পর্যটকের ঢল পুরুলিয়ায়, ভিড় সামলাতে হিমশিম রিসর্টগুলি]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে