২৯ অগ্রহায়ণ  ১৪২৬  সোমবার ১৬ ডিসেম্বর ২০১৯ 

Menu Logo মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

২৯ অগ্রহায়ণ  ১৪২৬  সোমবার ১৬ ডিসেম্বর ২০১৯ 

BREAKING NEWS

অর্ণব আইচ: ‘পাবজি’ খেলতে খেলতেই বন্ধুত্ব। তারই জেরে ঘনিষ্ঠতা। এক যুবতীর অশ্লীল ছবি সোশ্যাল মিডিয়ায় আপলোড করার হুমকি দিয়ে তাঁকে ব্ল্যাকমেল করে তোলাবাজিও করা হয়। তপসিয়া থানায় যুবতীর অভিযোগের ভিত্তিতে পাবজি সঙ্গী যুবককে গ্রেপ্তার করল পুলিশ। 

পুলিশ জানিয়েছে, গত মে মাসে পাবজি খেলতে গিয়েই যুবতীর সঙ্গে যুবকের পরিচয় হয়। খেলার সঙ্গে সঙ্গে সোশ্যাল মিডিয়ায় দু’জনের যোগাযোগ হত। কথা হত ফোনেও। মাস তিনেকের মধ্যে দু’জনের ঘনিষ্ঠতা বাড়ে। যুবতী তাঁর বাড়িতে যুবককে আমন্ত্রণ জানান। গল্প করার মধ্যেই যুবতীর মোবাইল ঘাঁটতে শুরু করে যুবক। যুবতীর কিছু অশ্লীল ছবি ছিল তাঁর ফোনে। যুবক ওই অশ্লীল ছবিগুলি নিজের ফোনে নিয়ে নেয়।

[আরও পড়ুন: প্রসবের সময় কুকুরকে পুড়িয়ে মারার ঘটনায় নয়া মোড়, গ্রেপ্তার অভিযুক্ত মহিলা]

এরপর ওই ছবিগুলি দেখিয়ে যুবতীর কাছে সে বেশ কয়েক হাজার টাকা দাবি করে। ওই টাকা না পেলে সে ওই ছবিগুলি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে দেওয়ার হুমকি দেয়। প্রথমে কয়েক হাজার টাকাও পাবজি সঙ্গীকে দেন যুবতী। কিন্তু তার চাহিদা ক্রমে বেড়েই চলে। এর পরই তিনি তপসিয়া থানায় অভিযোগ দায়ের করেন। তদন্ত করে পুলিশ তাকে গ্রেপ্তার করে। ধৃত যুবককে জেরা করা হচ্ছে বলে জানিয়েছে পুলিশ। অমিত লাহা নামে ওই যুবককে বারাসত থেকে গ্রেপ্তার করা হয়। বুধবার অভিযুক্তকে শিয়ালদহ আদালতে তোলা হলে তার জামিনের বিরোধিতা করেন সরকারি আইনজীবী অরূপ চক্রবর্তী। তাকে ২০ নভেম্বর পর্যন্ত পুলিশ হেফাজতে রাখার নির্দেশ দিয়েছেন বিচারক।

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং