BREAKING NEWS

১০ অগ্রহায়ণ  ১৪২৭  শুক্রবার ২৭ নভেম্বর ২০২০ 

Advertisement

করোনা আবহে জেল থেকে মু্ক্তি পেয়েই ফের চুরি! পুলিশের জালে যুবক

Published by: Tiyasha Sarkar |    Posted: April 5, 2020 1:04 pm|    Updated: April 5, 2020 1:04 pm

An Images

অর্ণব আইচ: করোনা আবহে জেল থেকে ছাড়া পেয়েই ফের চুরি! নাহ, কিন্তু শেষ রক্ষা হল না। ফের পুলিশের জালে যুবক। ধৃতের কাছ থেকে মিলেছে একটি মোবাইল ও ল্যাপটপ। তার সঙ্গে অন্য কারও যোগ রয়েছে কি না, তা জানতে তদন্ত শুরু করেছে পুলিশ।

পুলিশ জানিয়েছে, লকডাউনের সময় এক যুবককে সন্দেহজনকভাবে ঘুরতে দেখে নিউ আলিপুর থানার অফিসাররা। তার হাবভাবেই সন্দেহ হয় পুলিশের। জিজ্ঞাসাবাদ করলে যুবক দাবি করে তার নাম সুমন দে। বাড়ি সাহাপুর কলোনিতে। কিন্তু তার কথায় আশ্বস্ত হতে পারেনি পুলিশ। নিউ আলিপুর থানার ওসি অমিতশংকর মুখোপাধ্যায়ের নেতৃত্বে শুরু হয় তদন্ত। কিছুক্ষণের মধ্যেই প্রকাশ্যে আসে ওই যুবকের আসল পরিচয়। জানা যায়, তার নাম সুমন ছেত্রী। বাড়ি বেহালার আর ডি বাগানে। গত বছর বাইক চুরির অভিযোগে মহেশতলা থানার পুলিশ গ্রেপ্তার করেছিল তাকে। তার কাছ থেকে কয়েকটি বাইকও পুলিশ উদ্ধার করে। এই তথ্য পাওয়ার পরই যুবককে গ্রেপ্তার করে নিউ আলিপুর থানার পুলিশ।

[আরও পড়ুন: ২৪ ঘণ্টায় রাজ্যে নতুন করে করোনা আক্রান্ত ১১, বেলেঘাটা আইডিতে সুস্থ হয়েছেন চারজন]

জেরার মুখে ওই যুবক জানিয়েছে, গত ডিসেম্বরে কলকাতা ছেড়ে পালানোর পর সে নদিয়ার ধুবুলিয়ায় থাকতে শুরু করে। সেখানে একটি বাইক চুরি করতে গিয়ে ধরা পড়ে সুমন। এতদিন কৃষ্ণনগর জেলে ছিল সে। সম্প্রতি করোনা ভাইরাসের হাত থেকে জেলের বন্দিদের বাঁচাতে অনেককেই ছেড়ে দেওয়ার সিদ্ধান্ত নেয় রাজ্য সরকার। কারণ, জেলের মধ্যে সামাজিক দূরত্ব বজায় রাখা সম্ভব হচ্ছিল না। গত ১ এপ্রিল সুমন ছাড়া পায় জেল থেকে। এরপরই সে কলকাতায় চলে আসে। পুলিশের দাবি, বেহালায় একটি দোকানের সামনে এক ব্যক্তির কাছ থেকে মোবাইল চুরির কথা স্বীকার করে নিয়েছে ধৃত। তাকে জেরা করে উদ্ধার হয়েছে একটি ল্যাপটপ।

[আরও পড়ুন: ২৪ ঘণ্টার মধ্যেই সিদ্ধান্ত বদল, শুরু হওয়ার আগেই স্থগিত পড়ুয়াদের ভারচুয়াল ক্লাস]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement