২৩  শ্রাবণ  ১৪২৯  বুধবার ১০ আগস্ট ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

ইদের রাতে তিলজলায় পাঁচতলা থেকে পড়ে মৃত্যু মদ্যপ যুবকের, খুন নাকি দুর্ঘটনা?

Published by: Tiyasha Sarkar |    Posted: May 4, 2022 9:10 am|    Updated: May 4, 2022 9:10 am

A youth falls to death from 5th floor in Tiljala | Sangbad Pratidin

ছবি: প্রতীকী

অর্ণব আইচ: ইদের রাতে খাস কলকাতায় যুবকের রহস্যমৃত্যু। ছাদ থেকে পড়ে মৃত্যু হল তিলজলার (Tiljala) মিঠুন দাসের। গুরুতর জখম আরও এক যুবক। ঘটনাকে কেন্দ্র করে তীব্র চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। মৃতের পরিবারের অভিযোগ, আহত যুবকই খুন করেছে মিঠুনকে।

জানা গিয়েছে, তিলজলা রোড এলাকার বাসিন্দা মিঠুন দাস ও পাপ্পু দাস। ইদের রাতে পাঁচতলা বাড়ির ছাদে বসে মদ্যপান করছিলেন দুই যুবক। আচমকা বিকট শব্দ পান প্রতিবেশীরা। ছুটে গিয়ে দেখেন, নিচে পড়ে রয়েছে মিঠুন। রক্তে ভেসে যাচ্ছে এলাকা। এরপরই ছাদ থেকে নিচে পড়ে যান পাপ্পুও। ঘটনাকে কেন্দ্র করে তীব্র চাঞ্চল্য ছড়ায় এলাকায়। তড়িঘড়ি দু’জনকে উদ্ধার করে নিয়ে যাওয়া হয় হাসপাতালে। সেখানেই চিকিৎসকরা মিঠুনকে মৃত বলে ঘোষণা করে। গুরুতর অসুস্থ অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন পাপ্পু।

[আরও পড়ুন: কলকাতা মেডিক্যালে দিনের পর দিন মেয়াদ উত্তীর্ণ স্টেন্টের ব্যবহার, বিস্ফোরক দাবি চিকিৎসকের]

কিন্তু কীভাবে পড়ে গেল দুই যুবক? শোনা যাচ্ছে, আকুন্ঠ মদ্যপান করেছিলেন দুই যুবক। তারপর অসাবধানতাবশত নিচে পড়ে যান তাঁরা। কিন্তু মৃত মিঠুনের পরিবারের সদস্যদের অভিযোগ, পাপ্পু ছাদ থেকে ফেলে দিয়ে খুন করেছে যুবককে।  যদিও খুনের তত্ত্ব মানতে নারাজ এলাকারই একাংশ। কারণ, দুজনই মদ্যপ অবস্থায় ছিলেন এবং পড়ে গিয়েছেন। ফলে এই মৃত্যু নিছকই দুর্ঘটনা বলে দাবি অধিকাংশের।

এদিকে ইতিমধ্যেই দেহটি ময়নাতদন্তের জন্য  পাঠিয়েছে পুলিশ। রিপোর্ট এলেই মৃ্ত্যুর কারণ স্পষ্ট হবে বলে জানিয়েছেন তিলজলা থানার আধিকারিকরা। যদিও এ বিষয়ে এখনও পুলিশে কোনও অভিযোগ দায়ের হয়নি। এই ঘটনায় উত্তেজনা ছড়িয়েছে এলাকায়। শোকের ছায়া পরিবারে।

[আরও পড়ুন: কর্মীদের চাঙ্গা করতে ভরসা কেন্দ্রীয় নেতৃত্ব! শাহর পরই রাজ্যে আসবেন নাড্ডা-মোদি, ঘোষণা দিলীপের]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে