BREAKING NEWS

১৯  আষাঢ়  ১৪২৯  মঙ্গলবার ৫ জুলাই ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

বন্ধুদের সঙ্গে মদ্যপানের আসর, ছাদ থেকে পড়ে মৃত্যু যুবকের, খুন নাকি দুর্ঘটনা?

Published by: Tiyasha Sarkar |    Posted: May 24, 2022 7:33 pm|    Updated: May 24, 2022 7:33 pm

A youth of behala fell from roof of friends house and died | Sangbad Pratidin

অর্ণব আইচ: বন্ধুদের সঙ্গে ছাদে মদ্যপানের আসর। আড্ডার মাঝেই রহস্য মৃত্যু যুবকের। ঘটনাকে কেন্দ্র করে তীব্র চাঞ্চল্য ছড়িয়েছে বেহালায় (Behala)। ঘটনায় জড়িত সন্দেহে আটক করা হয়েছে মৃতের বন্ধুকে। শুরু হয়েছে তদন্ত।

জানা গিয়েছে, মৃত যুবকের নাম কুশল চক্রবর্তী। বয়স ২৭ বছর। বেহালার চণ্ডীতলা ব্রাঞ্চ রোডের বাসিন্দা তিনি। পরিবার সূত্রে জানা গিয়েছে ২২ মে অর্থাৎ রবিবার গভীর রাতে বন্ধু বিতান সেনের বাড়িতে গিয়েছিলেন কুশল। সেখানে বিতান, কুশল ছাড়াও আরও এক যুবক ছিলেন। বিতানের বাড়ির ছাদে বসেছিল মদ্যপানের আসর। সারারাত ধরে তাঁরা মদ্যপান করে বলেই খবর। ভোরবেলা বিকট শব্দ পান বিতানের বাবা। তড়িঘড়ি ছুটে যান বাইরে। দেখতে পান, নিচে পড়ে রয়েছে কুশল।

[আরও পড়ুন: ‘মুখ্যমন্ত্রীকে ধন্যবাদ জানাতে চাই’, সুদূর মালদহ থেকে সাইকেলে কালীঘাট আসার আবেদন খুদে ‘কন্যাশ্রী’র]

তড়িঘড়ি যুবককে উদ্ধার করে নিয়ে যাওয়া হয় বিদ্যাসাগর হাসপাতালে। অবস্থার অবনতি হওয়ায় সেখান থেকে কুশলকে স্থানান্তরিত করা হয় এনআরএসে। সেখানে চিকিৎসা চলাকালীন মঙ্গলবার মৃত্যু হয় কুশলের। ইতিমধ্যেই বেহালা থানায় এই ঘটনায় অভিযোগ দায়ের করা হয়েছে। আটক হয়েছে বিতান সেন।

এই ঘটনায় বেশ কিছু প্রশ্ন উঠে এসেছে। ঠিক কী হয়েছিল রবিবার রাতে? মদ্যপানের আসরে কি কোনও কথা কাটাকাটি হয়েছিল? নাকি মদ্যপানের পর অসাবধানতাবশত পড়ে যান কুশল? বিতানকে জিজ্ঞাসাবাদ করলেই গোটা বিষয়টি স্পষ্ট হবে বলে ধারণা তদন্তকারীদের।

[আরও পড়ুন: সরকারি সুবিধা পাইয়ে দেওয়ার নামে ‘ধর্ষণ’, সাদা কাগজে সই করিয়ে রেজিস্ট্রি বিয়ে! কাঠগড়ায় TMC নেতা]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে