১ আশ্বিন  ১৪২৬  বৃহস্পতিবার ১৯ সেপ্টেম্বর ২০১৯ 

Menu Logo পুজো ২০১৯ মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

অরিজিত গুপ্ত, হাওড়া: টাকা নিয়ে বচসার জেরে হাওড়ার পিলখানা চত্বরে গুলিবিদ্ধ কিশোর। অভিযোগ, বোমাবাজিও করা হয়েছে ওই এলাকায়। বোমার তীব্রতায় আহত হয়েছেন আরও ১ জন। খবর পেয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে ঘটনাস্থলে যায় গোলাবাড়ি থানার পুলিশ। নামানো হয় ব়্যাফ। ঘটনার পর দীর্ঘক্ষণ কেটে গেলেও এখনও থমথমে এলাকা।

[আরও পড়ুন: মেয়ের অত্যাচারে আত্মহত্যার সিদ্ধান্ত, নমাজ পড়া বন্ধ রেখে বৃদ্ধাকে বাঁচালেন টোটোচালক]

পাওনা টাকা নিয়ে বচসার জেরে শুক্রবার রাতে রণক্ষেত্রর চেহারা নেয় হাওড়ার পিলখানা। তবে, ঘটনার সূত্রপাত বেশ কিছুদিন আগে। জানা গিয়েছে, কয়েক মাস আগে মহম্মদ আখতার নামে এলাকার এক ব্যবসায়ী তাঁর বাড়ি মেরামত করেন। সেই সময় আক্রম ঘোষ নামে বছর ১৭-এর এক কিশোর তাঁর বাড়িতে কাঠের কাজ করে। অভিযোগ, কাজ শেষ হয়ে গেলেও দীর্ঘদিন ধরে ওই যুবকের টাকা দিচ্ছিলেন না মহম্মদ। একাধিক টাকা চেয়েও টাকা পায়নি আক্রম। এই নিয়ে তাঁদের মধ্যে অশান্তিও হয়। এরপর শুক্রবার বিকেলে ফের টাকা চাইতে গিয়ে মহম্মদের সঙ্গে অশান্তিতে জড়িয়ে পড়ে আক্রম। সাময়িকভাবে মিটেও যায় অশান্তি। 

[আরও পড়ুনতৃণমূল কার্যালয়ে ভাঙচুরের অভিযোগে ফের উত্তপ্ত কাঁকিনাড়া, কাঠগড়ায় বিজেপি]

অভিযোগ, এরপরই শুক্রবার রাতে দলবল নিয়ে আক্রমের উপর চড়াও হয় মহম্মদ। সেই সময় হঠাৎই আক্রমকে লক্ষ্য করে গুলি চালায় সে। ঘটনাস্থলেই লুটিয়ে পড়ে আক্রম।  এরপর ব্যপক বোমাবাজি করা হয় পিলখানা চত্বরে। বোমার তীব্রতায় আহত হন এলাকারই একজন। গুরুতর জখম অবস্থায় স্থানীয়রা গুলিবিদ্ধ আক্রমকে উদ্ধার করে হাসপাতালে ভরতি করে। খবর পেয়েই ঘটনাস্থলে যায় গোলাবাড়ি থানার পুলিশ। পরিস্থিতি আয়ত্তে আনতে নামানো হয় ব়্যাফ। এখনও থমথমে এলাকা। মোতায়েন রয়েছে পুলিশ। সূত্রের খবর, ঘটনার বিবরণ জানতে ইতিমধ্যেই স্থানীয়দের সঙ্গে কথা বলছেন তদন্তকারী আধিকারিকরা। শারীরিক অবস্থার উন্নতি হলেই আক্রমকে জিজ্ঞাসাবাদ করা হবে বলে জানিয়েছেন তদন্তকারীরা। ইতিমধ্যেই অভিযুক্তদের খোঁজে তদন্ত শুরু করেছে পুলিশ।            

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং