BREAKING NEWS

১০ অগ্রহায়ণ  ১৪২৮  শনিবার ২৭ নভেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

ফেসবুক লাইভে আত্মহত্যার চেষ্টা, বন্ধুর সহযোগিতায় যুবকের প্রাণ বাঁচাল পুলিশ

Published by: Tiyasha Sarkar |    Posted: February 23, 2020 11:54 am|    Updated: February 23, 2020 12:38 pm

A youth tried to commits suicide in facebook live, police rescued him

অর্ণব আইচ: ফের ফেসবুক লাইভে আত্মহত্যার চেষ্টা করলেন এক যুবক। বন্ধু মারফত খবর পেয়ে মৃত্যুর আগের মুহূর্তে যুবককে রক্ষা করল গরফা থানার পুলিশ। কী কারণে আত্মহত্যার চেষ্টা তা জানতে যুবক, তাঁর পরিবার ও পরিজনদের সঙ্গে কথা বলছেন তদন্তকারীরা।

জানা গিয়েছে, গরফা থানা এলাকার সাপুইপাড়ার বাসিন্দা ওই যুবক। শনিবার গভীর রাতে ফেসবুক লাইভ করার সময়ই আত্মহত্যার চেষ্টা করেন তিনি। সেই লাইভ দেখেই ওই যুবকের এক বন্ধু ১০০ ডায়াল করেন। খবর পেয়েই লালবাজারের তরফে ট্র্যাক করা হয় ওই যুবকের ফেসবুক অ্যাকাউন্ট। সেখান থেকে পাওয়া লোকেশানের ভিত্তিতে খবর দেওয়া হয় গরফা থানায়। তড়িঘড়ি গরফা থানার পুলিশ হাজির হয় ঘটনাস্থলে। সেখানে গিয়ে কার্যত মৃত্যুর মুখ থেকে ওই যুবককে উদ্ধার করে গরফা থানার পুলিশ। এরপরই তাঁকে নিয়ে আসা হয় থানায়। ডেকে পাঠানো হয় পরিবারের সদস্য ও ওই যুবকের বন্ধুদের। পুলিশের তরফেই কাউন্সেলিংয়ের ব্যবস্থা করা হয় যুবকের।

[আরও পড়ুন: বিশ্বখ্যাত বাঙালি বিজ্ঞানীর নামফলকে বানান ভুল বঙ্গভূমেই! দায় এড়াতে শুরু তরজা]

কিন্তু কী কারণে আত্মহত্যার চেষ্টা? পুলিশের তরফে জানানো হয়েছে যে, আত্মহ্ত্যার চেষ্টার কারণ এখনও জানা যায়নি। তদন্তের স্বার্থে কথা বলা হচ্ছে পরিবারের সদস্যদের সঙ্গে। ছেলেকে ফিরে পেয়ে পুলিশের ভূমিকার ভূয়সী প্রশংসা করেছেন যুবকের পরিবার। যুবককে বাঁচাতে পেরে স্বস্তির নিঃশ্বাস ফেলেছেন বন্ধুরাও।

[আরও পড়ুন: ভিন রাজ্যে দখলে থাকা পুরসভার উন্নয়ন নিয়ে প্রচার, পুরভোটে নয়া হাতিয়ার বিজেপির]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে