২৬  শ্রাবণ  ১৪২৯  মঙ্গলবার ১৬ আগস্ট ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

মুখ্যমন্ত্রীকে নিয়ে ফের কুরুচিকর মন্তব্য দিলীপ ঘোষের, গ্রেপ্তারির দাবিতে সরব অভিষেক

Published by: Paramita Paul |    Posted: July 6, 2022 5:16 pm|    Updated: July 6, 2022 6:01 pm

Abhishek Banerjee vows to Arrest Dilip Ghosh for insulting CM Mamata Banerjee

ধ্রুবজ্যোতি বন্দ্যোপাধ্যায়: মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে (Mamata Banerjee) নিয়ে ফের কুরুচিকর মন্তব্য দিলীপ ঘোষের। এরপরই বিজেপির সর্বভারতীয় সহ সভাপতিকে গ্রেপ্তারির দাবি তুললেন তৃণমূল সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়। টুইটারে প্রধানমন্ত্রীকে ট্যাগ করে এই দাবি জানিয়েছেন তৃণমূল নেতা। তাঁর কথায়, “রাজনীতিতে কাদা ছোঁড়াছুঁড়ি চালিয়ে যাচ্ছেন দিলীপ ঘোষের মতো মানুষজন। এধরনের মানুষজনকে এবার গ্রেপ্তার করা দরকার।”

সর্বভারতীয় সংবাদমাধ্যমের এক অনুষ্ঠানে যোগ দিয়েছিলেন বিজেপির প্রাক্তন রাজ্য সভাপতি দিলীপ ঘোষ (Dilip Ghosh)। ‘বাংলার মেয়ে’ স্লোগানকে কটাক্ষ করেন তিনি। বলেন, “বাংলায় বলেন বাংলার মেয়ে। গোয়ায় গিয়ে বলেন, গোয়ার মেয়ে। আরে বাবা-মায়ের ঠিকানা নেই নাকি! যেখানে-সেখানে গিয়ে যা ইচ্ছে বলে দেবেন, হয় নাকি এটা?” স্বাভাবিকভাবে তাঁর এই মন্তব্য নিয়ে তীব্র বিতর্ক দানা বেঁধেছে। বিজেপি নেতার এই মন্তব্যের তীব্র সমালোচনা করেছেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায় (Abhishek Banerjee)।

[আরও পড়ুন: Mahua Moitra: ‘কালী’ পোস্টার নিয়ে মন্তব্যের জেরে বাড়ছে দূরত্ব? তৃণমূলকে টুইটারে ‘আনফলো’ করলেন মহুয়া]

টুইটারে প্রধানমন্ত্রীকে উদ্দেশে অভিষেক লেখেন, “এধরনের ভুলভাল কথা বলা ব্যক্তিদের এবার গ্রেপ্তার করা উচিৎ। বর্তমানে দেশের একমাত্র মহিলা মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তাঁর সম্পর্কে বিজেপি নেতারা এভাবে কথা বলেন?” তিনি আরও লেখেন, “রাজনীতিতে কাদা ছোঁড়াছুঁড়ি চালিয়ে যাচ্ছেন দিলীপ ঘোষের মতো মানুষজন। তাঁদের নিয়ন্ত্রণ করার কোনও চেষ্টাই নেই।”

 

তবে এই প্রথমবার নয়। এর আগেও মুখ্যমন্ত্রীর সম্পর্কে একাধিক কুরুচিকর মন্তব্য করেছেন দিলীপ ঘোষ। নন্দীগ্রামে মুখ্যমন্ত্রীর পায়ে চোট লাগার পর, তাঁকে হাফ প্যান্ট পরার পরামর্শ দিয়ে বিতর্কে জড়িয়েছিলেন বিজেপির প্রাক্তন রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। 

[আরও পড়ুন: কালী পোস্টার বিতর্ক: মহুয়ার গ্রেপ্তারির দাবিতে বিক্ষোভ, পুলিশকে আটদিন সময় দিলেন শুভেন্দু]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে