১২ অগ্রহায়ণ  ১৪২৮  সোমবার ২৯ নভেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

সাতসকালে বিদ্যাসাগর সেতুতে দুর্ঘটনা, বাইক চালককে পিষে দিয়ে গেল বাস

Published by: Sucheta Sengupta |    Posted: August 10, 2021 11:13 am|    Updated: August 10, 2021 11:42 am

Accident at Second Hooghly bridge, bus runs over the biker | Sangbad Pratidin

ফাইল ছবি

অর্ণব আইচ: দ্বিতীয় হুগলি সেতুর (Second Hooghly Bridge) উপর দুর্ঘটনা। হাওড়া থেকে কলকাতাগামী বাসের ধাক্কায় পিষ্ট হয়ে মৃত্যুর মুখে বাইক চালক। জখম আরও একজন। তাঁকে হাসপাতালে ভরতি করা হয়েছে বলে খবর। দিনের কর্মব্যস্ত সময়ে এই দুর্ঘটনার জেরে দীর্ঘক্ষণ বিদ্যাসাগর সেতুতে যানজট তৈরি হয়। পরে পুলিশের তৎপরতায় ট্রাফিক স্বাভাবিক হয়।

ঘটনা মঙ্গলবার সকালের। জানা গিয়েছে, হাওড়ার সাঁকরাইল থেকে নিউটাউনের (New Town) দিকে আসছিল একটি যাত্রীবোঝাই বাস। দ্বিতীয় হুগলি সেতুর টোল প্লাজা (Toll Plaza) পেরনোর পর দুর্ঘটনা ঘটে। সামনের একটি চলন্ত বাইককে সজোরে ধাক্কা দেয় বাসটি। দুর্ঘটনার কবলে পড়ে ঘটনাস্থলেই মৃত্যু হয়েছে বাইক চালকের। আহত হয়েছেন বাইকেরই আরও এক আরোহী। পথচারীদের অভিযোগ, দুর্ঘটনাটি (Accident) ঘটে যাওয়ার পর দীর্ঘ সময়ে মৃতদেহ সেতুর উপরেই পড়েছিল। অনেক পরে পুলিশ গিয়ে তা উদ্ধার করে। জখম ব্যক্তিকে হাসপাতালে ভরতি করা হয়। ঘটনাস্থলে পৌঁছয় হেস্টিংস ও মন্দিরতলা থানার পুলিশ। তারাই দেহ উদ্ধার করে। কীভাবে দুর্ঘটনা ঘটল, খতিয়ে দেখছে পুলিশ। বাসের চালককে জিজ্ঞাসাবাদ চলছে বলে খবর। 

[আরও পডুন: নিষ্ক্রিয়রা বাদ, নেতৃত্বে আসছে নতুন প্রজন্ম, বঙ্গ CPM-এ ব্যাপক সংস্কারের পথে Yechury]

প্রত্যক্ষদর্শীদের অভিযোগ, বাস এবং বাইকটি রেষারেষি করছিল। তার জেরেই এদিনের দুর্ঘটনা।  দ্বিতীয় হুগলি সেতুর উপর এভাবে রেষারেষির বলি হল একটি প্রাণ। এ নিয়ে ক্ষোভপ্রকাশ করেছেন যাত্রীরা। আগেও কলকাতার রাস্তায় বিভিন্ন বাসের মধ্যে রেষারেষির জেরে বড়সড় দুর্ঘটনার সাক্ষী থেকেছেন পথচারীরা। এবার দ্বিতীয় হুগলি সেতুর মতো জায়গায় এই দুর্ঘটনায় প্রশ্ন উঠে গেল সেতুর নিরাপত্তা নিয়ে।  

[আরও পডুন: দেশের ‘দুর্বলতম’ শিশুর হৃৎপিণ্ডের ত্রুটি মেরামত করে নজির গড়ল হাওড়ার হাসপাতাল]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে