২৩  শ্রাবণ  ১৪২৯  বুধবার ১০ আগস্ট ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

বন্ধ মা উড়ালপুলে বাইক দুর্ঘটনা, গার্ডওয়ালে ধাক্কা খেয়ে ছিটকে পড়ে মৃত্যু চালকের

Published by: Tiyasha Sarkar |    Posted: April 8, 2022 11:02 am|    Updated: April 8, 2022 12:31 pm

Accident in Maa Flyover, one youth died | Sangbad Pratidin

ফাইল ছবি

অর্ণব আইচ: বন্ধ মা ফ্লাইওভারে (Maa Flyover) দুর্ঘটনা। বাইক থেকে উড়ালপুলের নিচে পড়ে মৃত্যু এক যুবকের। গুরুতর জখম আরেকজন। বর্তমানে এসএসকেএম হাসপাতালে চিকিৎসা চলছে তার। মেরামতির জন্য বেশ কিছুদিন ধরে রাত ১০ টা থেকে বন্ধ রাখা হচ্ছে মা উড়ালপুল। গভীর রাতে সেখানেই এই ঘটনায় প্রশ্ন উঠছে পুলিশের ভূমিকা নিয়ে।

জানা গিয়েছে, শুক্রবার ভোর তিনটে নাগাদ ঘটেছে দুর্ঘটনাটি। একটি বাইকে করে দুই যুবক মা উড়ালপুল থেকে এজেসি বোস রোড সংযোগকারী ফ্লাইওভারের দিকে যাওয়ার সময় গার্ডওয়ালে ধাক্কা খায় বাইক। সেই সময়ই বাইক আরোহী শুভম কুমার উড়ালপুল থেকে ছিটকে নিচে পড়ে যান। এদিকে উড়ালপুলেই ছিটকে পড়েন বাইক চালক অঙ্কিত কুমার। তড়িঘড়ি কর্তব্যরত পুলিশ আধিকারিকরা দু’জনকে উদ্ধার করে নিয়ে যায় হাসপাতালে। সেখানেই শুভমকে মৃত বলে ঘোষণা করে চিকিৎসকরা। আহত অঙ্কিতের চিকিৎসা চলছে।

[আরও পড়ুন: Coronavirus Update: একদিনে রাজ্যে করোনা আক্রান্ত ৩৩, সুস্থতার হার প্রায় ৯৯ শতাংশ]

পুলিশের তরফে জানানো হয়েছে, বাইক চালক ও আরোহী দু’জনেই মদ্যপ ছিলেন। সেই কারণেই এই দুর্ঘটনা বলে প্রাথমিকভাবে মনে করা হচ্ছে। কিন্তু এই ঘটনায় প্রশ্ন উঠছে পুলিশের ভূমিকা নিয়ে। কারণ, বর্তমানে নিয়মিতর রাত ১০ টা থেকে বন্ধ থাকছে মা উড়ালপুল। ব্যারিকেড নিয়ে আটকে দেওয়া হচ্ছে উড়ালপুল। সেখানে নিরাপত্তার দায়িত্বে থাকছেন পুলিশ কর্মীরাও। তাঁদের নজরদারি এড়িয়ে কীভাবে ওই যুবকেরা উড়ালপুলে উঠল, তা এখনও স্পষ্ট নয়। তবে এবিষয়ে পুলিশের তরফে কোনও মন্তব্য করা হয়নি।

উল্লেখ্য, দুর্ঘটনা এড়াতে রাজ্যের তরফে একাধিক উদ্যোগ নেওয়া হয়েছে। রাজ্য জুড়ে সেফ ড্রাইভ সেভ লাইফ (Safe. Drive, Save Life) কর্মসূচির প্রচার করা হয়েছে। তা সত্ত্বেও আমজনতা সচেতন হচ্ছে না, ক্রমাগত এই দুর্ঘটনাই তার প্রমাণ।

[আরও পড়ুন: প্রেমের সম্পর্ক মেনে নেয়নি পরিবার? গাছ থেকে যুগলের ঝুলন্ত দেহ উদ্ধার ঘিরে জল্পনা তুঙ্গে]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে