BREAKING NEWS

১১ জ্যৈষ্ঠ  ১৪২৭  সোমবার ২৫ মে ২০২০ 

Advertisement

‘কাগজ দেখাব না’, বিজেপি ত্যাগের পর হুংকার অভিনেত্রী সুভদ্রা মুখোপাধ্যায়ের

Published by: Sucheta Chakrabarty |    Posted: March 2, 2020 7:33 pm|    Updated: May 18, 2020 7:52 am

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কয়েকদিন আগেই বিজেপি (Bharatiya Janata Party) থেকে পদত্যাগ করেন টলি অভিনেত্রী সুভদ্রা মুখোপাধ্যায়। এবার তিনি সরব হলেন নাগরিকত্বের প্রমাণ হিসেবে কাগজ দেখানো নিয়ে। বিজেপির বিরুদ্ধে সোচ্চার হয়ে জানান, “এতদিন পরে নাগরিকত্বের প্রমাণ দেখাব না।” অনেক আশা নিয়ে বিজেপিতে যোগ দিয়েছিলাম। ভেবেছিলাম দলের সঙ্গে আমার মতাদর্শ মিলবে। কিন্তু, দলের এই ধরণের আচরণ দিনে দিনে বিরক্তির কারণ হয়ে উঠছিল।

দিল্লিতে অশান্তির পিছনে গেরুয়া শিবিরের নেতাদের উসকানিমূলক মন্তব্যকে দায়ী করে বিজেপি ত্যাগ করেন টলিউড অভিনেত্রী সুভদ্রা মুখোপাধ্যায়। টলিউডের বিভিন্ন সিরিয়াল ও বাংলা সিনেমার জনপ্রিয় মুখ সুভদ্রা। তিনি পদ্ম শিবির ত্যাগ করার সময় জানান, “যে দলে অনুরাগ ঠাকুর, কপিল মিশ্রর মত ব্যক্তিরা রয়েছেন, সেই দলের কর্মী হয়ে থাকতে চান না তিনি।” এরপরই বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষের কাছে ইস্তফাপত্র জমা দেন অভিনেত্রী। দলত্যাগ করে সুভদ্রা মুখোপাধ্যায় জানান, “প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির নেতৃত্বে সংসদে পাস হওয়ার পর প্রথমে আমিই এই সংশোধিত নাগরিকত্ব আইনের সমর্থন করি। কিন্তু গেরুয়া শিবির যেভাবে এর প্রচার চালাচ্ছে আমি তার বিরোধী।এর ফলেই উত্তপ্ত হচ্ছে দেশ। এতদিন এই দেশের নাগরিক হওয়ার পরও কেন কাগজ দেখাব?” তিনি আরও জানান, “দিল্লি হিংসায় এপর্যন্ত ৪৭ জনের মৃত্যু হয়েছে, আহত হয়েছেন ৩০০ জন। সারক্ষণই মনে হচ্ছে পৃথিবীটা হিংসায় ভরে গেছে। কেন বিদ্বেষমূলক মন্তব্য করার পর এখনও পর্যন্ত অনুরাগ ঠাকুর, কপিল মিশ্রর বিরুদ্ধে কোনও পদক্ষেপ করা হল না? কীভাবে অমি এরকম একটি দলের কর্মী হয়ে থাকব যেখানে পক্ষপাতিত্ব করে বিচার করা হয়?”

[আরও পড়ুন:দিল্লির হিংসা ‘পরিকল্পিত গণহত্যা’, কেন্দ্রের বিরুদ্ধে ফের আক্রমণাত্মক মমতা]

শুধুমাত্র দিল্লি নয়, কলকাতাতেও গতকাল অমিত শাহের সভা চলাকালীন গোলি মারো… স্লোগানে মুখর হয়ে ওঠে জনসভা। ২৭ জানুয়ারি দিল্লিতে এই স্লোগান শোনা যায় কেন্দ্রীয় প্রতিমন্ত্রী অনুরাগ ঠাকুরের সভায়। এই মন্তব্যের জেরে ৮ ফেব্রুয়ারি নির্বাচন কমিশনের রোষানলে পড়েন অনুরাগ ঠাকুর। দিল্লির সাম্প্রতিক হিংসায় উসকানিমূলক মন্তব্য করতে দেখা গেছে বিজেপি বিধায়ক কপিল মিশ্রকে।

[আরও পড়ুন:দুই চ্যানেলেই কাদম্বিনী গঙ্গোপাধ্যায়ের গল্প, সম্মুখ সমরে স্টার জলসা ও জি বাংলা]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement