BREAKING NEWS

১৮ শ্রাবণ  ১৪২৭  সোমবার ৩ আগস্ট ২০২০ 

Advertisement

ফের নৃশংসতার সাক্ষী খাস কলকাতা, বিদ্যুৎস্পৃষ্ট করিয়ে খুন ৬টি কুকুরকে

Published by: Sandipta Bhanja |    Posted: November 13, 2019 9:29 pm|    Updated: November 13, 2019 9:29 pm

An Images

অর্ণব আইচ: ফের নৃশংসতার ছবি দেখল কলকাতা। খাস শহরের বুকে বিদ্যুৎপৃষ্ট করে ছয়টি কুকুরকে খুনের অভিযোগ উঠল। এনআরএসে কুকুর শাবক খুন থেকে সাম্প্রতিক অতীতে গর্ভধারিনী কুকুরকে জ্যান্ত পুড়িয়ে মারার মতো এমন একাধিক নৃশংস কাণ্ড দেখা গিয়েছে। এবার ফের কুকুর খুনের অভিযোগ উঠল দক্ষিণ কলকাতার নেতাজিনগর এলাকায়।

কুকুর খুনের অভিযোগ এনে থানায় অভিযোগ দায়ের করলেন নেতাজিনগর এলাকার এক বাসিন্দা। পেশায় ব্যবসায়ী ওই ব্যক্তি মনেপ্রাণে পশুপ্রেমী। তাঁর অভিযোগ, বিদ্যুৎস্পৃষ্ট করিয়ে একসঙ্গে ছ’টি কুকুরকে খুন করা হয়েছে। অভিযোগকারীর কথায়, নেতাজিনগরের একটি বাজারে টিনের ঘরের ভিতর নৃশংসভাবে খুন করা হয়েছে ওই কুকুরগুলিকে। অভিযোগের তীর ওই বাজারেরই এক মহিলা ব্যবসায়ী-সহ আরও চার জনের বিরুদ্ধে। নেতাজিনগর এলাকার পশুপ্রেমী ওই ব্যবসায়ী বাজারের ওই মহিলা ব্যবসায়ী-সহ বাকি চার জনের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছেন নেতাজিনগর থানায়। 

পুলিশ সূত্রে খবর, কুকুরগুলি বাজারে ঘুরে বেড়াত। রাতে তারা থাকত একটি টিনের ঘরের ভিতর। মঙ্গলবার হঠাৎই দেখা যায় সেই কুকুরগুলিকে ওই টিনের ঘরের ভিতর মৃত অবস্থায় পড়ে থাকতে। বাজারের বাসিন্দারা কুকুরগুলোকে সরিয়ে নিতে চাইলে অভিযোগকারী ব্যবসায়ী তা করতে দেননি। বরং, তিনি পুলিশের কাছে গিয়ে অভিযোগ দায়ের করেন। অভিযুক্ত ব্যক্তিদের মধ্যে কেউ বাজারে জেনারেটর চালান। কারও বা বাজারে দোকান রয়েছে। 

[আরও পড়ুন: PUBG সঙ্গিনীর ছবি সোশ্যাল মিডিয়ায় ছড়ানোর হুমকি দিয়ে তোলাবাজি, গ্রেপ্তার যুবক]

পশুপ্রেমী ওই ব্যবসায়ীর অভিযোগ অনুযায়ী, তাঁরা প্রায়ই কুকুরগুলোকে বিরক্ত করত। শুধু তাই নয়, মারধরও বাদ যেত না। অন্যদিকে, তিনি কুকুরগুলিকে পছন্দ করতেন বলে তাঁর সঙ্গে অন্যদের গোলমালও হয়েছে একাধিকবার। সেই ব্যক্তি আরও দাবি করেন যে, ইচ্ছাকৃতভাবে বিদ্যুৎস্পৃষ্ট করিয়ে এমন ঘটনা ঘটানো হয়েছে। মেরে ফেলা হয়েছে ছ’টি কুকুর। অভিযোগের ভিত্তিতে পুলিশ ঘটনাস্থলে গিয়ে কুকুরগুলির দেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠায়। 

প্রাথমিক তদন্তের পর পুলিশের অনুমান, কোনওভাবে ইলেকট্রিকের তার ওই টিনের ঘরের উপর পড়ে গিয়েছিল। যার ফলে, পুরো ঘরটিই বিদ্যুৎস্পৃষ্ট হয়ে যায়। একই সঙ্গে বিদ্যুৎস্পৃষ্ট হয় ঘরের ভিতর থাকা ওই কুকুরগুলিও। দুর্ঘটনাবশত, এগুলি বিদ্যুৎস্পৃষ্ট হয়েছে নাকি কুকুরগুলোকে সত্যিই মেরে ফেলা হয়েছে তা জানতে তদন্ত শুরু করা হয়েছে। জানা গিয়েছে পুলিশ সূত্রেই।

[আরও পড়ুন: মহিলা বিক্ষোভকারীদের গায়ে হাত তুলেছেন পুরুষ উর্দিধারীরা, অভিযোগ আটক বিজেপি নেত্রী রিমঝিমের]

 

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement