BREAKING NEWS

২ আশ্বিন  ১৪২৭  রবিবার ২০ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

‘আপনার মতো আরও মানুষের প্রয়োজন’, আনন্দপুর কাণ্ডের সাহসিনীকে কুর্নিশ মিমির

Published by: Suparna Majumder |    Posted: September 11, 2020 8:56 pm|    Updated: September 11, 2020 8:56 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক:  আনন্দপুর কাণ্ডের (Anandapur molest case) সাহসিনী নীলাঞ্জনা চট্টোপাধ্যায়কে কুর্নিশ জানালেন অভিনেত্রী-সাংসদ মিমি চক্রবর্তী (Mimi Chakraborty)। ঘটনায় আহত হওয়ার পর এখনও সুস্থ হননি নীলাঞ্জনা দেবী। চলছে চিকিৎসা। হাসপাতাল থেকে তাঁর ছবি টুইটারে শেয়ার করে কুর্নিশ জানান মিমি। জানালেন, নীলাঞ্জনা দেবীর মতো মানুষই তাঁর অনুপ্রেরণা।

আনন্দপুরের ঘটনার এক সপ্তাহ পূর্ণ হতে চলেছে। ইতিমধ্যেই তাতে নানা চাঞ্চল্যকর তথ্য প্রকাশ্যে এসেছে। প্রথমে জানা গিয়েছিল, ফেসবুকে আলাপ হওয়া অমিতাভ বসু নামের এক যুবকের সঙ্গে দেখা করতে গিয়েছিলেন পেশায় ব্যাংক কর্মী এক তরুণী। বাড়ি ফেরানোর প্রতিশ্রুতি দিয়ে তাঁকে অন্য কোথাও নিয়ে চলে যায় অমিতাভ। তরুণী প্রতিবাদ করলে তাঁর শ্লীলতাহানির চেষ্টা করে অমিতাভ। বিপাকে পড়া তরুণীকে বাঁচাতে এগিয়ে যান নীলাঞ্জনা দেবী ও তাঁর স্বামী। বেগতিক দেখে নীলাঞ্জনা দেবীর পায়ের উপর গাড়ি চালিয়ে পালিয়ে যায় যুবক।

[আরও পড়ুন: প্রায় সাড়ে তিন কোটি টাকা কর ফাঁকি! এ আর রহমানকে নোটিস ধরাল হাই কোর্ট]

ঘটনার তদন্তে নেমে যুবককে গ্রেপ্তার করে পুলিশ। তখন জানা যায়, আরেক কাহিনি। যুবকের নাম আদতে অভিষেক পাণ্ডে। আর নির্যাতিতা তরুণীর সঙ্গে তাঁর সঙ্গে আগে থেকেই তরুণীর প্রেম ছিল। লকডাউন না বাধা হলে বিয়েও হয়ে যেত। আনন্দপুর থানায় অভিযোগ দায়ের হওয়ার পরও তরুণীর সঙ্গে অভিষেকের যোগাযোগ ছিল। তাতে পুলিশের ধারণা তরুণীই নাম পালটে পুলিশকে বিভ্রান্ত করার চেষ্টা করেছেন। ইতিমধ্যেই তাঁর বয়ানের ভিত্তিতে ঘটনার পুনর্নির্মাণ করা হয়েছে। নীলাঞ্জনা দেবীর স্বামীর বয়ান নেওয়া হয়েছে। সূত্রের খবর, নীলাঞ্জনা দেবীরও বয়ান নেবে পুলিশ। ১৬ তারিখ পর্যন্ত পুলিশ হেফাজতে থাকবে অভিষেক।

নীলাঞ্জনা দেবীর সমস্ত চিকিৎসার ভার নিয়েছে রাজ্য সরকার। মিমি চক্রবর্তীর শেয়ার করা ছবিতে দেখা যাচ্ছে। স্ট্যান্ডের ভরসায় নিজের পায়ে উঠে দাঁড়িয়েছেন নীলাঞ্জনা দেবী। ব্যথা সত্ত্বেও তাঁর মুখে রয়েছে হাসি।

[আরও পড়ুন: রিয়ার পাশে দাঁড়িয়ে অঙ্কিতাকে তোপ শিবানীর, বলিউডের বিরুদ্ধে সোচ্চার ছোটপর্দার তারকারা]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement