BREAKING NEWS

৪ আশ্বিন  ১৪২৭  মঙ্গলবার ২২ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

মুখে স্যানিটাইজার ছিটিয়ে ব্যাগ ছিনতাই, কলকাতায় অ্যাপ ক্যাব চালকের হেনস্তার শিকার তরুণী

Published by: Sayani Sen |    Posted: August 26, 2020 6:02 pm|    Updated: August 26, 2020 6:06 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: করোনা রুখতে স্যানিটাইজারের ব্যবহার অত্যন্ত প্রয়োজন বলেই জানিয়েছেন বিশেষজ্ঞরা। সেই অনুযায়ী জীবাণু মারতে স্যানিটাইজার ব্যবহার করছেন প্রায় সকলেই। কিন্তু সেই স্যানিটাইজার শুধু জীবাণুর বিনাশেই নয়, তা মহিলা যাত্রীর মুখে ছুঁড়ে ব্যাগ নিয়ে পালিয়ে যাওয়ার অভিযোগ উঠল এক অ্যাপ ক্যাব চালকের বিরুদ্ধে। খাস কলকাতার (Kolkata) এই ঘটনায় রবীন্দ্রসরোবর থানায় অভিযোগ দায়ের করেন ওই তরুণী। অ্যাপ ক্যাব চালককে গ্রেপ্তার করা হয়েছে। উদ্ধার হয়েছে ছিনতাই হওয়া ব্যাগও।

ঠিক কী হয়েছিল? মনোহরপুকুর রোডের বাসিন্দা অভিযোগকারিণী ওই যাত্রী। তিনি সেখান থেকেই হরিদেবপুর যাওয়ার জন্য অ্যাপ ক্যাব ভাড়া করেন। সঙ্গে ছিলেন তাঁর এক বান্ধবী। অ্যাপ ক্যাবে ওঠার পরই তিনি জানান তাঁর বান্ধবীকে টালিগঞ্জে নামাতে হবে। তবে অ্যাপ ক্যাব ওই মহিলাকে টালিগঞ্জে নামাতে রাজি হননি। তাঁর দাবি, যে পথনির্দেশের কথা বলে গাড়িতে উঠেছেন, সেই অনুযায়ীই নামাতে পারবেন। তরুণী জানান, তাঁর যাতায়াতের পথেই টালিগঞ্জ পড়বে। তাই নামাতে কোনও সমস্যা হওয়ার কথা নয়। সেকথা নিয়ে দু’পক্ষের বাকবিতণ্ডা বেঁধে যায়। অভিযোগ, এরপর আচমকাই গাড়ি থামিয়ে দেয় চালক। পিছনের দরজা খুলে তাঁদের নেমে যেতে বলে ওই চালক। তবে তরুণী তাতে বাধা দেন। এরপর কিছু বুঝে ওঠার আগেই অ্যাপ ক্যাব চালক তরুণীর মুখে স্যানিটাইজার স্প্রে করে বলেও অভিযোগ। তারপর তরুণীর হাতে থাকা ব্যাগটি ছিনতাই করে পালিয়ে যায় চালক। চালককে ধরতে গাড়ি থেকে নেমে পড়েন দু’জনেই। ইতিমধ্যেই সুযোগ বুঝে গাড়িতে উঠে পালিয়ে যায় ওই অ্যাপ ক্যাব চালক।

[আরও পড়ুন: সোনিয়ার ডাকা বৈঠক, কিন্তু মধ্যমণি সেই মমতাই]

তরুণী রবীন্দ্রসরোবর থানায় অভিযোগ জানান। পুলিশ তরুণীর কথা শুনে মঙ্গলবার রাত সাড়ে আটটা নাগাদ সাদার্ন অ্যাভিনিউ এবং যতীন বাগচি রোড মোড়ে পৌঁছয়। তাঁর থেকে গোটা ঘটনার বিবরণ শোনে। তারপর তদন্ত চালিয়ে কবরডাঙা এলাকা থেকে অ্যাপ ক্যাব চালক স্বপন বিশ্বাসকে গ্রেপ্তার করে পুলিশ। অভিযুক্তকে সঙ্গে নিয়ে তল্লাশি চালিয়ে টালিগঞ্জের রাজবাড়ি মাঠ থেকে ওই তরুণীর ব্যাগ উদ্ধার করা হয়। অ্যাপ ক্যাবের মধ্যেই রাখা ছিল ব্যাগটি। অ্যাপ ক্যাব চালকের দাবি, তরুণী রেগেমেগে ক্যাব থেকে নামার সময় ব্যাগটি রেখে গিয়েছেন। সে সেটি ছিনতাই করেনি। পুলিশ যাত্রী এবং অ্যাপ ক্যাব চালক, দু’জনের বয়ানই খতিয়ে দেখছে।

[আরও পড়ুন: বাংলার প্রশাসনিক স্বচ্ছতা নিয়ে প্রশ্ন, চিঠির পর ফের টুইটে মুখ্যমন্ত্রীকে খোঁচা রাজ্যপালের]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement