BREAKING NEWS

৯ আশ্বিন  ১৪২৭  সোমবার ২৮ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

বাংলার প্রশাসনিক স্বচ্ছতা নিয়ে প্রশ্ন, চিঠির পর ফের টুইটে মুখ্যমন্ত্রীকে খোঁচা রাজ্যপালের

Published by: Sayani Sen |    Posted: August 26, 2020 1:58 pm|    Updated: August 26, 2020 2:16 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রাজ্য প্রশাসনের স্বচ্ছতা নিয়ে আগেও প্রশ্ন তুলেছেন তিনি। চেয়েছেন জবাব। টুইটের পালটা কোনও উত্তর না পেয়ে চিঠি দিয়েছেন। কিন্তু প্রত্যুত্তর এখনও অধরা। তাই ফের প্রশাসনিক নিরপেক্ষতা নিয়ে প্রশ্ন তুললেন রাজ্যের সাংবিধানিক প্রধান জগদীপ ধনকড়। বুধবার সকালে পরপর মোট তিনটি টুইটে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে (Mamata Banerjee) নিশানা করলেন তিনি।

বুধবার টুইটে জগদীপ ধনকড় (Jagdeep Dhankhar) রাজ্য প্রশাসন সংবিধান মেনে চলে না বলে তোপ দাগেন। রাজ্যের প্রশাসনিক কাজকর্মে কোনও স্বচ্ছতা নেই বলেও অভিযোগ করেন তিনি। বারবার প্রশ্ন করার পরেও কেন তাঁকে উত্তর দেওয়া হচ্ছে না সে বিষয়েও প্রশ্ন করেন রাজ্যপাল। সংবাদমাধ্যমের স্বাধীনতায় হস্তক্ষেপ করা হচ্ছে বলেও অভিযোগ তাঁর। কেন সাধারণ মানুষের সামনে সত্য তথ্য তুলে ধরছে না রাজ্য প্রশাসন, মমতা বন্দ্যোপাধ্যায়কে ট্যাগ করে সেকথা টুইটে উল্লেখ করেন ধনকড়। প্রশাসনিক কর্মীরা দলীয় নেতাকর্মীদের মতো কাজ করছেন বলেও টুইটে খোঁচা দেন তিনি।

[আরও পড়ুন: ফুড ডেলিভারি সংস্থা ভেবে ভুয়ো ওয়েবসাইটের ফাঁদে পা, প্রায় লাখ টাকা খোয়ালেন মহিলা চিকিৎসক]

এর আগেও একাধিকবার প্রশাসনিক কাজের স্বচ্ছতা নিয়ে প্রশ্ন তোলেন রাজ্যপাল জগদীপ ধনকড়। তিনি বারবার করোনা (Coronavirus) চিকিৎসার সরঞ্জাম কেনায় দুর্নীতির অভিযোগ তুলে সরব হয়েছিলেন তিনি। জবাব চেয়েছেন মুখ্যমন্ত্রীর কাছ থেকে। যদিও সরাসরি কোনও প্রশ্নের উত্তর দেননি রাজ্যের প্রশাসনিক প্রধান। তবে সোমবার নবান্নে প্রশাসনিক বৈঠক থেকে নাম না করে তার জবাব দেন মুখ্যমন্ত্রী। কেউ কেউ ঘেউঘেউ করছে বলে কটাক্ষ করেন মমতা বন্দ্যোপাধ্যায়। তারপর মঙ্গলবার বিনিয়োগ সংক্রান্ত নানা প্রশ্ন তুলে চিঠি পাঠান রাজ্যপাল। সেই চিঠির এখনও পর্যন্ত কোনও জবাব পাননি জগদীপ ধনকড়। তাতে বিরক্ত হয়েই ফের টুইট খোঁচা রাজ্যপালের।

[আরও পড়ুন: মুখ্যমন্ত্রী পদে চাই তথাগত রায়কে! ফেসবুক পেজ ঘিরে জল্পনা তুঙ্গে রাজ্য রাজনীতিতে]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement