BREAKING NEWS

১২ জ্যৈষ্ঠ  ১৪২৯  শনিবার ২৮ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

বাগুইআটিতে বিবাহ অনুষ্ঠানের মাঝেই ভয়াবহ বিস্ফোরণ, মৃত অন্তত এক

Published by: Paramita Paul |    Posted: January 24, 2022 8:33 pm|    Updated: January 24, 2022 8:45 pm

At least 1 died in a blast in Marriage reception at Baguiati | Sangbad Pratidin

ছবি: প্রতীকী

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আনন্দ উৎসব মুহূর্তে বদলে গেল শোকের পরিবেশে। বিস্ফোরণে কেঁপে উঠল বাগুইআটি (Baguiati) এলাকা। ছড়াল আতঙ্ক। বিবাহ অনুষ্ঠান চলাকালীন একটি বাড়িতে হঠাৎই বিস্ফোরণ হয়। সোমবার সন্ধের এই ঘটনায় ইতিমধ্যে একজনের মৃত্যু হয়েছে বলে খবর। আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন আরও ৩।

বাগুইআটি থেকে বিমানবন্দর যাওয়ার পথে ভিআইপি রাস্তার ধারেই রয়েছে বিয়েবাড়ি। এদিন পাশাপাশি দু’টো বাড়িতে বিয়ের অনুষ্ঠান চলছিল। স্বাভাবিকভাবেই প্রচুর মানুষ জমায়েত হয়েছিলেন ওই এলাকায়। এমনিতেও শহরের অন্যতম ব্যস্ত এলাকা এটি। আশপাশে প্রচুর দোকান, আবাসন এবং শপিং মল রয়েছে। সন্ধেবেলা আচমকাই বিস্ফোরণ কেঁপে ওঠে একটি বাড়ি। বিস্ফোরণের জেরে বাড়িটিতে আগুন ধরে যায়। ঘটনাস্থলেই প্যানেল বক্স চাপা পড়ে নিরাপত্তারক্ষীর মৃত্যু হয় বলে খবর। আশঙ্কাজনক আরও তিনজন। তাঁদের নিকটবর্তী হাসপাতালে ভরতি করা হয়েছে।

[আরও পড়ুন: করোনা আবহে কবে থেকে খুলবে স্কুল? ইঙ্গিত দিলেন শিক্ষামন্ত্রী]

স্থানীয় সূত্রে খবর, মৃতের নাম শেখর। বাড়িটি বিভিন্ন অনুষ্ঠানে ভাড় দেওয়া হত। এদিনও সেখানে বিয়ের রিসেপসন চলছিল। নিরাপত্তার দেখভাল করছিলেন শেখর। বিস্ফোরণের ধাক্কায় মিটার বক্স ভেঙে পড়ে। তার নিচেই চাপা পড়ে যান ওই কর্মী। সেখানেই মৃত্যু হয় তাঁর। 

এদিকে খবর পেয়ে ঘটনাস্থলে বাগুইআটি থানার বিশাল পুলিশবাহিনী এবং দমকলের ইঞ্জিন পৌঁছয়। এলাকা ঘিরে ফেলে তাঁরা। শেষ পাওয়া খবর অনুযায়ী, বিয়ের বাড়ির ভিতরে থাকা সকলকে বের করে আনা হয়েছে। প্রাথমিকভাবে মনে করা হচ্ছে, রান্নার গ্যাস সিলিন্ডার ফেটেই এই বিপত্তি। 

[আরও পড়ুন: অনলাইন ক্লাসের ফাঁকে পর্নোগ্রাফি, বালককে টানা দেড় মাস ‘যৌন হেনস্তা’, ধৃত ৩ নাবালক]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে