BREAKING NEWS

২১ শ্রাবণ  ১৪২৭  বৃহস্পতিবার ৬ আগস্ট ২০২০ 

Advertisement

ফের শহরে ‘স্কিমার’ আতঙ্ক, মহিলা পুলিশকর্মীর অ্যাকাউন্ট থেকে উধাও টাকা

Published by: Subhamay Mandal |    Posted: December 13, 2018 9:25 am|    Updated: December 13, 2018 9:25 am

An Images

অর্ণব আইচ: এবার ‘স্কিমার’ ও ভুয়ো এটিএম কার্ডের ‘বলি’ হলেন এক মহিলা পুলিশকর্মী। এটিএম কার্ড তাঁর কাছে। অথচ ভুয়ো কার্ড ব্যবহার করে চারটি লেনদেনের মাধ্যমে জালিয়াতরা তাঁর ব্যাংক অ্যাকাউন্ট থেকে ৬৬ হাজার টাকা তুলে নিয়েছে বলে অভিযোগ। এই বিষয়ে ওই মহিলা পুলিশকর্মী রিজেন্ট পার্ক থানায় অভিযোগ দায়ের করেন।

[শনিবার রাত থেকে ২০ ঘণ্টা বারাসত ও মধ্যমগ্রামের মাঝে বন্ধ থাকবে ট্রেন চলাচল]

তদন্ত শুরু করার পর পুলিশের ধারণা, ফের এটিএমে স্কিমার বসিয়ে জালিয়াতি শুরু করেছে জালিয়াতরা। সঙ্গে বসাচ্ছে ছোট ক্যামেরাও। তার মাধ্যমে পিন নম্বর দেখে তৈরি করছে ভুয়ো এটিএম কার্ড। সেই কার্ড দিয়েই তুলে নেওয়া হচ্ছে টাকা। প্রাথমিকভাবে জানা গিয়েছে, কলকাতার এটিএম থেকেই এই টাকা তোলা হয়। তাই এর পিছনে স্থানীয় জালিয়াতরাই রয়েছে বলে পুলিশের ধারণা। পুলিশ জানিয়েছে, ওই মহিলা পুলিশকর্মীর আসল বাড়ি বাঁকুড়ায়। কলকাতায় পুলিশ ট্রেনিং স্কুলে থাকেন ও ডিউটি করেন তিনি। রিজেন্ট পার্ক এলাকার একটি রাষ্ট্রায়ত্ত ব্যাংকে তাঁর অ্যাকাউন্ট আছে। তিনি সেখান থেকে টাকা তুলে বাঁকুড়ায় যান।

[তরুণীকে কটুক্তি মদ্যপ যুবকদের, প্রতিবাদ করায় আক্রান্ত হবু স্বামী]

সম্প্রতি তাঁর কাছে মেসেজ আসে যে, শিয়ালদহের একটি এটিএম থেকে তাঁর ৬৬ হাজার টাকা জালিয়াতরা তুলে নিয়েছে। এই বিষয়ে তদন্ত শুরু করে পুলিশ রিজেন্ট পার্কের ওই এটিএম-এর সিসিটিভির ফুটেজ খতিয়ে দেখছে। এর পিছনে কোনও বিদেশি গ্যাং রয়েছে কি না, তা খতিয়ে দেখা হচ্ছে বলে জানিয়েছে পুলিশ।

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement