BREAKING NEWS

১২ আশ্বিন  ১৪২৭  মঙ্গলবার ২৯ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

শহরে চলন্ত অটোয় ‘শ্লীলতাহানি’, সম্ভ্রম বাঁচাতে ঝাঁপ ছাত্রীর

Published by: Tiyasha Sarkar |    Posted: April 28, 2019 8:34 pm|    Updated: April 28, 2019 8:34 pm

An Images

অর্ণব আইচ: ফের চলন্ত অটোতে হেনস্তার শিকার নাবালিকা। সম্ভ্রম রক্ষার্থে চলন্ত অটো থেকে ঝাঁপ দেয় নাবালিকা। ঘটনাস্থল গিরিশ পার্ক এলাকা। নাবালিকার দেওয়া তথ্যের ভিত্তিতে শ্লীলতাহানির অভিযোগে অভিযুক্ত অটোচালককের সন্ধান শুরু করে পুলিশ। শনিবার অভিযুক্ত অটোচালককে গ্রেপ্তার করে আমহার্স্ট স্ট্রিট থানার পুলিশ।

[আরও পড়ুন: ৪টি হাসপাতাল ঘুরেও মেলেনি বেড, আরজি করের বারান্দায় ঠাঁই রোগীর]

পুলিশ সূত্রে খবর, ঘটনাটি ঘটে ২২ এপ্রিল রাতে। জানা গিয়েছে, ওই দিন গিরিশ পার্ক এলাকায় টিউশন পড়তে গিয়েছিল অষ্টম শ্রেণির পড়ুয়া ওই কিশোরী। পড়া শেষে মানিকতলায় বাড়ি যাওয়ার জন্য সে গিরিশ পার্ক থেকে অটোয় ওঠে সে। কিন্তু অটোর পিছনে জায়গা ছিল না। তাই বাধ্য হয়ে সামনে চালকের পাশেই বসে সে। কিশোরীর অভিযোগ, অটো চলতে শুরু করার পরই চালক তার শ্লীলতাহানি করে। অস্বস্তিতে পড়ে সেই মুহূর্তে কাউকে কিছু বলতেও পারেনি ওই নাবালিকা। কিছুক্ষণ পর অন্য যাত্রীরাও অটো থেকে নেমে যান। অভিযোগ, সেই সময় ওই ছাত্রীকে নিয়ে অটোর গতি বাড়িয়ে দেয় চালক। অটোর মধ্যে ক্রমাগত ওই ছাত্রীর সঙ্গে অশালীন আচরণ করে ওই অটোচালক। মানিকতলার কাছে আসতেই হঠাৎ অটো ঘুরিয়ে অন্য রাস্তায় ঢুকে যায় চালক। ছাত্রীটি প্রতিবাদ জানিয়ে চিৎকার করে ওঠে। তাতেও থামেনি চালক। গতি সামান্য কমতেই সম্মান বাঁচাতে চলন্ত অটো থেকে রাস্তায় লাফ দেয় ওই ছাত্রী। আহতও হয় সে।

[আরও পড়ুনবিজেপির সঙ্গে গোপন আঁতাঁত নিয়ে প্রকাশ্যে নজিরবিহীন তর্কে জড়াল তৃণমূল, সিপিএম]

এরপরই অটো নিয়ে পালিয়ে যায় চালক। বাড়িতে গিয়ে গোটা বিষয়টি জানায় ওই কিশোরী। এরপরই তাঁকে নিয়ে আমহার্স্ট স্ট্রিট থানায় যান ওই নাবালিকার বাবা। কিন্তু অটোর নম্বর জানাতে পারেনি ছাত্রীটি। কিন্তু পুলিশের কাছে ওই অটো চালকের বিবরণ দেয় সে। সেই তথ্যের ভিত্তিতেই অটোচালকের সন্ধান করে পুলিশ। পুলিশ আধিকারিকরা চালকের সন্ধান করতে শুরু করেন। শেষে শনিবার রাতে অভিযুক্তের সন্ধান পায় পুলিশ। ইতিমধ্যেই অভিযুক্তকে শনাক্ত করেছে ছাত্রীটি। অভিযুক্তকে জিজ্ঞাসাবাদ শুরু করেছে পুলিশ।

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement