৪ ফাল্গুন  ১৪২৬  সোমবার ১৭ ফেব্রুয়ারি ২০২০ 

Menu Logo দিল্লি ২০২০ মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কলকাতায় ফের অটোচালকের দৌরাত্ম্যের শিকার যাত্রী। ভাড়া নিয়ে বচসার জেরে রীতিমতো মহিলা যাত্রীর হাত মুচড়ে দিল চালক। ঘটনায় আহত পেশায় শিক্ষিকা ওই যাত্রী। ঘটনায় চেতলা থানায় দায়ের হয়েছে অভিযোগ। প্রকাশ্যে হেনস্তার ঘটনায় ফের একবার প্রশ্নের মুখে যাত্রী নিরাপত্তা। আতঙ্কিত আক্রান্ত যাত্রী।

জানা গিয়েছে, পেশায় শিক্ষিকা টুলটুল সরকার প্রত্যেকদিনের মতো বৃহস্পতিবার সকালেও স্কুলে পৌঁছনোর জন্য অটোরিকশায় উঠেছিলেন। তারাতলা-গড়িয়াহাট রুটের অটো চেতলা বয়েজ স্কুলের আসতেই নেমে পড়েন শিক্ষিকা। হিসাবমতো ১৪ টাকা ভাড়া তিনি দিয়েছিলেন চালকের হাতে। কিন্তু চালকের দাবি, বেশি ভাড়া দিতে হবে। দিতে অস্বীকার করলে টুলটুলদেবীর মুখে সেই খুচরো টাকা ছুঁড়ে মারে চালক। প্রতিবাদ করলে শিক্ষিকার উপর চড়াও হয় চালক। অভিযোগ, চালককে থানায় যেতে বললেন সে টুলটুলদেবীর হাত ধরে তিনবার মুচড়ে দেয়। গুরুতর জখম হন ওই মহিলা।

[আরও পড়ুন: NRC-CAA’র প্রতিবাদে ফের গর্জে উঠল কলকাতা, পথে মহিলারা]

শিক্ষিকার অভিযোগ, রাস্তার উপর যখন এই ঘটনা হচ্ছে তখন পথচারীরা দেখেও কেউ সাহায্যের জন্য এগিয়ে আসেননি। এরপর তিনি চিৎকার করতে পালিয়ে যায় অটোচালক। এরপর স্থানীয় কিছু অটোচালক বিষয়টি মিটমাট করার জন্য এগিয়ে আসেন। চেতলা অগ্রণী ক্লাবের তরফে তাঁকে অ্যাম্বুল্যান্স দেওয়া হয় হাসপাতালে যাওয়ার জন্য। টুলটুলদেবীর স্বামী কলকাতার দুর্গাপুজোর একজন বিখ্যাত থিমশিল্পী অমর সরকার। তিনি জানিয়েছেন, দীর্ঘ ১৮-১৯ বছরে ধরে তিনি কর্মসূত্রে অটোতে যাতায়াত করছেন। কিন্তু এদিন এমন অভিজ্ঞতার সম্মুখীন হতে হবে ভাবতে পারেননি টুলটুলদেবী। চেতলা থানায় চালকের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছেন তিনি। তদন্ত শুরু করেছে পুলিশ।

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং