২১ অগ্রহায়ণ  ১৪২৮  বুধবার ৮ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

ভবানীপুরে বিজেপির ‘তারকা প্রচারকে’র তালিকায় থাকলেও প্রচারে থাকবেন না, সাফ জানালেন বাবুল

Published by: Subhajit Mandal |    Posted: September 10, 2021 9:27 pm|    Updated: September 10, 2021 9:27 pm

Babul Supriyo won't campaign for Prayanka Tibrewal | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: তারকা প্রচারকের তালিকায় নাম থাকলেও ভবানীপুর বিধানসভা উপনির্বাচনে বিজেপির হয়ে প্রচার করবেন না। সাফ জানিয়ে দিলেন প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী তথা আসানসোলের বিজেপি সাংসদ বাবুল সুপ্রিয় (Babul Supriyo)। স্পষ্ট করে দিলেন, নিজের রাজনৈতিক সন্ন্যাসের সিদ্ধান্ত থেকে তিনি সরে আসেননি। এবং কোনওরকম রাজনৈতিক প্ল্যাটফর্মে আগামী দিনে তাঁকে দেখা যাবে না।

West Bengal Assembly Election: Babul Supriyo slaps man out of anger

গণেশ পুজোর দিনেই ভবানীপুরের প্রার্থী ঘোষণা করেছে বিজেপি। তৃণমূলের গড় ভবানীপুরের উপনির্বাচনে মমতা বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে লড়াই করবেন প্রিয়াঙ্কা টিবরেওয়াল (Priyanka Tibrewal)। প্রার্থী ঘোষণার সঙ্গে সঙ্গেই ওই আসনের তারকা প্রচারকদের তালিকাও প্রকাশ করেছে বিজেপি। সেই তালিকায় নাম রয়েছে বাবুল সুপ্রিয়র। সেজন্য বিজেপির শীর্ষ নেতাদের ধন্যবাদও জানিয়েছেন বাবুল। কিন্তু তিনি যে এখনও রাজনৈতিক সন্ন্যাস থেকে সরে আসেননি, সেটাও স্পষ্ট করে দিয়েছেন তিনি।

[আরও পড়ুন: WB By Election: কোভিড বিধি মেনেই ভবানীপুর উপনির্বাচনে মনোনয়ন জমা দিলেন মমতা]

বিজেপিতে যোগদানের পর থেকেই দলের হয়ে সক্রিয়ভাবে কাজ করেছেন বাবুল সুপ্রিয়। পরপর দু’বার আসানসোলের সাংসদও হয়েছেন। পেয়েছিলেন কেন্দ্রীয় প্রতিমন্ত্রীর দায়িত্ব। বিজেপির কেন্দ্রীয় নেতৃত্ব বারবার বুঝিয়ে দিয়েছিল বাবুল সুপ্রিয় তাঁদের কাছে ভরসার জায়গা। সম্ভবত, সেকারণেই একুশের বিধানসভা নির্বাচনে টালিগঞ্জের মতো আসনে প্রার্থী করা হয়েছিল তাঁকে। কিন্তু সাফল্য আসেনি। তৃণমূলের অরূপ বিশ্বাসের (Arup Biswas) কাছে পরাজিত হন তিনি। বিধানসভার ফলপ্রকাশের কিছুদিনের মধ্যেই মন্ত্রিত্বও খোয়াতে হয় তাঁকে। যার পরপরই রাজনৈতিক সন্ন্যাসের কথা ঘোষণা করেন বাবুল। দলের শীর্ষ নেতৃত্ব বারবার বোঝানোর চেষ্টা করলেও সক্রিয় রাজনীতিতে ফিরতে চাননি আসানসোলের সাংসদ।

[আরও পড়ুন: WB By Election: ‘আমি তোমাদেরই লোক’, ভবানীপুরের জন্য মনোনয়নের পর পোস্ট মমতার]

শুক্রবার বিজেপির তারকা প্রচারকের তালিকায় বাবুলের নাম ঘোষণার পর রাজনৈতিক মহলে জল্পনা শুরু হয়েছিল, তবে কি সন্ন্যাস ভুলে ফের সক্রিয় হবেন বাবুল? কিন্তু সেই জল্পনার শুরুতেই ইতি টেনে দিলেন প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী। তবে, মমতার বিরুদ্ধে লড়াইয়ের জন্য বিজেপি প্রার্থী প্রিয়াঙ্কা টিবরেওয়ালকে শুভেচ্ছা জানিয়েছেন তিনি।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে