BREAKING NEWS

১২  আষাঢ়  ১৪২৯  সোমবার ২৭ জুন ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

একুশের আগে চমক! বিজেপির রাজ্য কমিটিতে আসছেন বৈশাখী বন্দ্যোপাধ্যায়

Published by: Paramita Paul |    Posted: September 10, 2020 2:56 pm|    Updated: September 10, 2020 3:02 pm

Baisakhi Banerjee to be member of BJP state committee

রূপায়ন গঙ্গোপাধ্যায়: শোভন চট্টোপাধ্যায়ের পর এবার বিজেপির রাজ্য কমিটিতে আসছেন অধ্যাপিকা বৈশাখী বন্দ্যোপাধ্যায় (Baisakhi Banerjee)। এমনটাই খবর রাজ্য বিজেপি (BJP) সূত্রে । প্রসঙ্গত, বুধবারই বিজেপির রাজ্য কমিটির সাধারণ ও আমন্ত্রিত সদস্যদের নাম ঘোষণা করা হয়। কিন্তু সেখানে বৈশাখীদেবীর নাম ছিল না। 

বুধবারের ঘোষিত তালিকায় কলকাতার প্রাক্তন মেয়র তথা পোড়খাওয়া রাজনীতিবিদ শোভন চট্টোপাধ্যায়ের নাম ছিল। তাঁকে স্থায়ী আমন্ত্রিত সদস্য করা হয়। এবার অধ্যাপিকা বৈশাখীদেবীকেও বিশেষ আমন্ত্রিত সদস্য করার কথাই ভাবছে গেরুয়া শিবির। এদিন বৈশাখীদেবীর পাশাপাশি আরও রাজ্য কমিটিতে আরও কয়েকজনকে বিশেষ আমন্ত্রিত সদস্য করা হবে।  দলীয় সূত্রে খবর, একুশের নির্বাচনের আগে বিশিষ্ট শিক্ষাবিদ বৈশাখীদেবীকেও কাজে লাগাতে চাইছে বিজেপি। প্রসঙ্গত, একটা সময় মিল্লি আল আমিন কলেজের অধ্যাপিকা হিসেবে কাজ করেছেন বৈশাখীদেবী। দুর্নীতির প্রতিবাদ করে সেই পদ থেকে ইস্তফা দিয়েছেন। এমনকী, কলেজের বৈঠকেও দুর্নীতির বিরুদ্ধে সরব হতে দেখা গিয়েছে তাঁকে। বিজেপি সূত্রের খবর, তাঁর সেই দুর্নীতি বিরোধী স্বচ্ছ ভাবমূর্তিকেই যে বাংলার বিধানসভা নির্বাচনে কাজে লাগাতে চাইছে দল।

[আরও পড়ুন : প্রকাশিত বিজেপির নতুন রাজ্য কমিটির নামের তালিকা, কর্মসমিতিতে এলেন শোভন]

মঙ্গলবার বিজেপি (BJP)’র তরফে যে তালিকা প্রকাশ করা হয়েছে তাতে নাম রয়েছে মোট ২৩০ জনের। এর মধ্যে বিশেষ আমন্ত্রিত ২১ জন আর স্থায়ী আমন্ত্রিত ১১০ জন। রাজ্য কমিটির সদস্য, পদাধিকারী-সহ ৯৬ জন। এই কমিটিতে সেলিব্রিটি, চিকিৎসক, অধ্যাপক, ক্রীড়া জগতের বিশিষ্ট জনকে স্থান দেওয়া হয়েছে। মহিলাদের মধ্যে নতুন মুখ জ্যোর্তির্ময়ী শিকদার, অর্চনা মজুমদার, দেবযানী সেনগুপ্ত, বীথিকা মণ্ডল ও বিশ্বভারতীর অধ্যাপিকা মধু ছন্দা কর। সেই তালিকায় এবার যুক্ত হতে চলেছে বৈশাখীদেবীর নাম।

[আরও পড়ুন : ‘রাম মন্দিরের ভূমিপুজোর দিন লকডাউন হিন্দুবিরোধী মনোভাবের পরিচয়’, মমতাকে তোপ নাড্ডার]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে