৫ অগ্রহায়ণ  ১৪২৬  শুক্রবার ২২ নভেম্বর ২০১৯ 

BREAKING NEWS

Menu Logo মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

৫ অগ্রহায়ণ  ১৪২৬  শুক্রবার ২২ নভেম্বর ২০১৯ 

BREAKING NEWS

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বাংলা সংবাদমাধ্যমের দুনিয়ায় নক্ষত্রপতন। প্রয়াত বর্তমান পত্রিকার সম্পাদক শুভা দত্ত। তাঁর প্রয়াণে গভীর শোক প্রকাশ করেছেন বিশিষ্ট সাংবাদিকরা।

সোমবার সকাল ১০টা ৪২ মিনিট নাগাদ জীবনাবসান হয় তাঁর। অসুস্থতার কারণে গত কয়েকদিন ধরেই কলকাতার অ্যাপোলো হাসপাতালে ভরতি ছিলেন তিনি। এদিন সকালে শারীরিক পরিস্থিতির অবনতি হওয়ার পরই শেষ নিশ্বাস ত্যাগ করেন তিনি। তাঁর মৃত্যুতে শোকবার্তা পাঠিয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। রাজ্য সরকারের তথ্য ও সংস্কৃতি বিভাগের তরফে একথা জানানো হয়েছে।

[আরও পড়ুন: পড়ুয়ার আত্মহত্যার জের, প্রিন্সিপালকে সরানোর দাবিতে উত্তপ্ত সেন্ট জোসেফ]

মুখ্যমন্ত্রীর শোকবার্তায় লিখেছেন, “বর্তমান-এর সম্পাদক শুভা দত্তের প্রয়াণে আমি গভীর শোক প্রকাশ করছি। আজ কলকাতার এক বেসরকারি হাসপাতালে তিনি প্রয়াত হন। ‘বর্তমান’-এর প্রতিষ্ঠাতা বরুণদার পর শুভাদি ছিলেন। তাঁর বলিষ্ঠ নেতৃত্বে ‘বর্তমান’ আজ এই জায়গায় পৌঁছেছে। শুভাদির সঙ্গে আমার নিয়মিত যোগাযোগ হত। উনি আমাকে খুব স্নেহ করতেন। তাঁর চলে যাওয়া আমার কাছে এক অপূরণীয় ক্ষতি। আমি ‘বর্তমান’ সংবাদপত্রের অনুরাগী, পাঠক, পরিবারের সদস্য বিশেষ করে রূপাঞ্জনা, বিবেক, অভিজিৎ, মঞ্জিমাকে গভীর সমবেদনা জানাচ্ছি।”

গত এগারো বছর ধরে বাংলার অন্যতম জনপ্রিয় বাংলা পত্রিকা বর্তমানের সম্পাদকের পদ সামলাচ্ছিলেন তিনি। বর্তমানের প্রতিষ্ঠাতা-সম্পাদক বরুণ সেনগুপ্তর প্রয়াণের পর ২০০৮ সাল থেকে সম্পাদকের দায়িত্বে ছিলেন বোন শুভা দত্ত। তাঁর মতো সহানুভূতিশীল সম্পাদককে হারিয়ে শোকস্তব্ধ বর্তমানের কর্মীরা।

[আরও পড়ুন: শব্দবাজি ফাটালে জেল, কালীপুজোয় দূষণ রুখতে কড়া নজরে শহরের বহুতলগুলিও]

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং