BREAKING NEWS

৯ মাঘ  ১৪২৮  রবিবার ২৩ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

করোনা সন্দেহে কলকাতার হাসপাতালে আরও ১, নমুনা পাঠানো হল পরীক্ষার জন্য

Published by: Tiyasha Sarkar |    Posted: February 8, 2020 1:18 pm|    Updated: February 8, 2020 1:18 pm

Behala boy admitted to beleghata Id's isolation ward suspect of corona infection

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: করোনা আক্রান্ত সন্দেহে বেলেঘাটা আইডি হাসপাতালে ভরতি হলেন বেহালার আরও এক যুবক। বর্তমানে আইসোলেশনে রাখা হয়েছে তাঁকে। ইতিমধ্যেই তাঁর নমুনা পরীক্ষার জন্য পাঠানো হয়েছে। রিপোর্ট হাতে আসার পরই জানা যাবে ওই যুবক আদৌ করোনা আক্রান্ত কি না।

সম্প্রতি করোনা ভাইরাসের থাবায় চিনে মৃত্যুর সংখ্যা হু হু করে বাড়ছে। দেশ জুড়ে ছড়িয়ে পড়ছে সংক্রমণও। আতঙ্ক ছড়িয়েছে কলকাতা-সহ গোটা বাংলায়। চিন থেকে কলকাতায় ফেরা প্রবাসী বাঙালি থেকে শুরু করে কলকাতা সফরে আসা বিদেশি নাগরিক, ইতিমধ্যেই করোনা সন্দেহে ৯ জনকে ভরতি করা হয়েছিল বেলেঘাটা আইডি হাসপাতালে। করোনা সন্দেহে শনিবার আরও একজনকে ভরতি করা হল বেলেঘাটা আইডিতে। জানা গিয়েছে, বেহালার ওই যুবক দীর্ঘদিন চিনে থাকতেন। কিছুদিন আগে ফিরেছেন তিনি। ফেরার পর থেকেই সর্দি-জ্বরে ভুগছিলেন। এলাকার চিকিৎসকদের পরামর্শ মেনে ওষুধ খাওয়ার পরও অবস্থার খুব একটা উন্নতি হয়নি। সেই কারণে করোনা সন্দেহে নিজেই বেলেঘাটা আইডি হাসপাতালের জরুরি বিভাগে যান ওই যুবক। পর্যবেক্ষণের পর হাসপাতালে ভরতি নিয়ে নেওয়া হয় তাঁকে। বর্তমানে আইসোলেশনে রাখা হয়েছে ওই যুবককে। ইতিমধ্যেই তাঁর নমুনা পাঠানো হয়েছে নাইসেডে। রিপোর্ট আসার পর স্পষ্ট হবে গোটা বিষয়।

[আরও পড়ুন: উল্টোডাঙায় সম্পত্তির লোভে বউদি ও ভাইপোকে খুন, দোষীকে ফাঁসির সাজা দিল আদালত]

প্রসঙ্গত, করোনা সন্দেহে বেহালার এই যুবক – সহ মোটা ১০ জনকে ভরতি করা হয়েছিল বেলেঘাটা আই ডি হাসপাতালে। কিন্তু নমুনা পরীক্ষার পর তাঁদের কারও শরীরেই করোনা ভাইরাসের আক্রমণের প্রমাণ মেলেনি। রিপোর্ট হাতে আসার পরই হাসপাতালের তরফে রোগীদের ছুটি দিয়ে দেওয়া হয়। যদিও বাড়িতে তাঁদের আইসোলেশনেই থাকার নির্দেশ দেওয়া হয়েছে। যে কোনও সমস্যায় ফের তাঁদের হাসপাতালে যোগাযোগ করার পরামর্শও দেওয়া হয়েছে। 

[আরও পড়ুন: খড়গপুরে শুটআউট, অপহরণে বাধা পেয়ে প্রমোটারকে লক্ষ্য করে গুলি দু্ষ্কৃতীদের]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে