BREAKING NEWS

৭ আশ্বিন  ১৪২৭  শুক্রবার ২৫ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

‘বাবা অনেকটাই ভাল আছেন, বিভ্রান্তি ছড়াবেন না’, আবেদন সোমেন মিত্রর ছেলে রোহনের

Published by: Tiyasha Sarkar |    Posted: July 26, 2020 5:24 pm|    Updated: July 26, 2020 5:24 pm

An Images

বুদ্ধদেব সেনগুপ্ত: “চিকিৎসায় সাড়া দিচ্ছেন, বাবা আগের থেকে অনেকটাই ভাল আছেন”, জানালেন সোমেন মিত্রর (Somen Mitra) ছেলে রোহন। তিনিই জানান, এর মধ্যেই নিজের হাতে খাবারও খেয়েছেন প্রদেশ কংগ্রেস সভাপতি। পাশাপাশি, রোহন মিত্র সকলের কাছে আবেদন করেন যেন তাঁর বাবার শারীরিক পরিস্থিতি নিয়ে কোনও প্রকার বিভ্রান্তি না ছড়ানো হয়।

দীর্ঘদিন ধরেই হৃদযন্ত্রের সমস্যায় ভুগছেন বর্ষীয়ান এই রাজনীতিবিদ। সাধারণত দিল্লি এইমসে (AIIMS) চিকিৎসা চলে তাঁর। সূত্রের খবর, হঠাৎ নিশ্বাস-প্রশ্বাসের সমস্যা হওয়ায় ২১ জুলাই তাঁকে বেলভিউ হাসপাতালে ভরতি করা হয়। সঙ্গে সামান্য জ্বরও ছিল। পারিবারিক চিকিৎসকের পরামর্শেই ওই হাসপাতালে ভরতি হন সোমেনবাবু। রক্তে ক্রিয়েটিনিনের মাত্রা বেড়ে যাওয়ায় আইসিইউতে স্থানান্তর করতে হয় প্রদেশ কংগ্রেস সভাপতিকে। জ্বর-সর্দি থাকায় করোনা পরীক্ষাও করা হয় তাঁর। যদিও সেই রিপোর্ট আসে নেগেটিভ। এরই মাঝে শনিবার জানা যায় যে, সোমেন মিত্রর অবস্থার অবনতি হয়েছে। কাজ করছে না তাঁর কিডনি। হৃদস্পন্দনের মাত্রাও কমে গিয়েছে। এছাড়াও একাধিক সমস্যা ছিল বর্ষীয়ান কংগ্রেস নেতার। যা নিয়ে দুশ্চিন্তা বেড়েছিল সকলেরই।

[আরও পড়ুন: পুরুলিয়ায় প্রথম করোনার বলি ব্যবসায়ী, ঊর্ধ্বমুখী কোভিড গ্রাফে চিন্তায় জেলাবাসী]

এরপরই রোহন মিত্র জানালেন যে, তাঁর বাবা এখন সুস্থ রয়েছেন। শনিবার বেলভিউ হাসপাতালে সোমেনবাবুর ডায়লাসিস হয়েছে। এখনও তাঁর চিকিৎসা চলছে এবং দ্রুতই চিকিৎসায় সাড়াও দিচ্ছেন তিনি। এই মুহূর্তে আর ডায়ালাসিস করার কোনও পরিকল্পনা নেই চিকিৎসকদের, এমনটাও জানানো হয়েছে কংগ্রেস নেতার পরিবারের তরফে। জানা গিয়েছে, সব কিছু স্বাভাবিক থাকলে ২-৩ দিনের মধ্যে হাসপাতাল থেকে ছুটি পাবেন কংগ্রেস নেতা।

[আরও পড়ুন: ৫ আগস্ট রাম মন্দিরের ভূমি পুজো, হুগলির ত্রিবেণী সঙ্গম থেকে পবিত্র জল গেল অযোধ্যায়]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement