BREAKING NEWS

২১ ফাল্গুন  ১৪২৭  শনিবার ৬ মার্চ ২০২১ 

READ IN APP

Advertisement

স্টেন্ট বসানোর পর আপাতত স্থিতিশীল অরূপ রায়, মন্ত্রীকে দেখতে হাসপাতালে রাজ্যপাল

Published by: Sayani Sen |    Posted: January 25, 2021 3:37 pm|    Updated: January 25, 2021 4:15 pm

An Images

অভিরূপ দাস: অসুস্থ সমবায় মন্ত্রী অরূপ রায় (Arup Roy)। ভরতি কলকাতার উডল্যান্ডস হাসপাতালে। তাঁকে দেখতে সোমবার দুপুরে হাসপাতালে যান রাজ্যপাল জগদীপ ধনকড়। ভালই রয়েছেন সমবায় মন্ত্রী, হাসপাতাল থেকে বেরিয়ে জানালেন তিনি। কিছুক্ষণ পরই অরূপ রায়কে দেখতে হাসপাতালে যান রাজীব বন্দ্যোপাধ্যায়ও (Rajib Banerjee)।

পরিবার সূত্রে খবর, ষাটোর্ধ্ব অরূপ রায়ের হাইপারটেনশন ও ডায়াবেটিস রয়েছে। তাই তাঁকে প্রতিনিয়তই সাবধানে থাকতে হয়। তবে সম্প্রতি প্রশাসনিক ও দলীয় কাজের বেশ চাপ রয়েছে তাঁর উপর। শনিবার সকাল থেকে অসুস্থ ছিলেন তিনি। তবে সেই সময় তাঁকে হাসপাতালে ভরতি করার মতো পরিস্থিতি তৈরি হয়নি। ওইদিন বিকেলে হাওড়া তৃণমূল সদর কার্যালয়ে ছিলেন। সেই সময় হঠাৎই বুকে ব্যথা অনুভব করেন। বাড়ি চলে যান। রবিবার ভোর থেকে অসুস্থতা আরও বাড়ে। শ্বাসকষ্ট এবং বুকে ব্যথা শুরু হয়। এরপরই তাঁকে কলকাতার উডল্যান্ডস হাসপাতালে (Woodlands Hospital) ভরতি করা হয়।

[আরও পড়ুন: কর্মী ‘ছাঁটাই’ নিয়ে আইনি লড়াইয়ে রাজ্য-রাজ্যপাল, রাজভবনের সচিবকে তলব হাই কোর্টের]

ভরতির পর হাসপাতাল কর্তৃপক্ষ একাধিক পরীক্ষা নিরীক্ষা করে তাঁর। করা হয় অ্যাঞ্জিওগ্রাম এবং পরে অ্যাঞ্জিওপ্লাস্টি। সেখানেই ধরা পড়ে ৭৫ শতাংশ হার্ট ব্লক রয়েছে তাঁর। এরপরই সমবায় মন্ত্রীর শরীরে স্টেন্ট বসানোর সিদ্ধান্ত নেওয়া হয়। চিকিৎসকরা জানিয়েছেন, স্টেন্ট বসানোর পর আপাতত স্থিতিশীল মন্ত্রী অরূপ রায়। তবে তাঁকে বেশ কয়েকদিন হাসপাতালেই চিকিৎসকদের পর্যবেক্ষণে রাখা হবে। অসুস্থ মন্ত্রীকে দেখতে সোমবার উডল্যান্ডসে যান রাজ্যপাল। ভালই রয়েছেন বলে জানান জগদীপ ধনকড় (Jagdeep Dhankhar)। উল্লেখ্য, দিনকয়েক আগে ঠিক একইরকম সমস্যা দেখা গিয়েছিল সৌরভ গঙ্গোপাধ্যায়েরও। তাঁকে তড়িঘড়ি হাসপাতালে ভরতি করা হয়। স্টেন্টও বসাতে হয়। বর্তমানে সুস্থ ‘মহারাজ’।

[আরও পড়ুন: সাধারণতন্ত্র দিবসে চমক, ‘পূর্ব পাকিস্তানে’র পাক সেনাকর্তার অস্টিনের চাকা গড়াবে রেড রোডে]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement