BREAKING NEWS

১২ অগ্রহায়ণ  ১৪২৮  সোমবার ২৯ নভেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

‘মুখ্যমন্ত্রী ‘৮৬ বিশ্বকাপের মারাদোনা’, একান্ত সাক্ষাৎকারে মন্তব্য ব্রাত্য বসুর

Published by: Suparna Majumder |    Posted: March 29, 2021 8:01 pm|    Updated: March 29, 2021 10:11 pm

Bengal Polls: EXCLUSIVE interview TMC Candidate Bratya Basu | Sangbad Pratidin

গৌতম ভট্টাচার্য: “মুখ্যমন্ত্রী ‘৮৬ বিশ্বকাপের মারাদোনা, যাঁকে আটকানো যাচ্ছে না”, একান্ত সাক্ষাৎকারে একথাই বললেন ব্রাত্য বসু (TMC Candidate Bratya Basu)। নিজের গড় দমদম কেন্দ্রেই (Dum Dum North 24 Parganas) প্রার্থী হয়েছেন ব্রাত্য বসু। একাধিক সিনেমা ও নাট্য ব্যক্তিত্বের হাতে ঘাসফুল শিবিরের পতাকা তুলে দিয়েছেন তিনি। প্রচারের অবসরে সংবাদ প্রতিদিন ডিজিটালের ফেসবুক লাইভে ধরা দিয়েছিলেন রাজ্যের বিদায়ী মন্ত্রী।

সেখানেই মুখ্যমন্ত্রীকে (Mamata Banerjee) মারাদোনার সঙ্গে তুলনা করেন তিনি। জানান, ক্রেপ ব্যান্ডেজ পরে তিনি প্রচণ্ড গরমে সর্বত্র ঘুরে বেড়াচ্ছেন। কিছুতেই আটকানো যাচ্ছে না তাঁকে। ঠিক যেমনটা ‘৮৬ বিশ্বকাপে মারাদোনা ছিলেন। মমতা বন্দ্যোপাধ্যায়কে এখন তেমনটাই  মনে হচ্ছে ব্রাত্য বসুর।

“মমতা বন্দ্যোপাধ্যায়ের আশীর্বাদধন্য প্রার্থী”, একথাই লেখা ছিল তাঁর অফিসের বাইরে। সেটা একেক দলের একেক মত বলে মনে করেন প্রখ্যাত নাট্যকার। তেমনই মনে করেন, মমতা বন্দ্যোপাধ্যায় এক নতুন বামপন্থার জন্ম দিয়েছেন। যেখানে মাথার উপরে থাকেন জননেতা, নিচে জনগণ। ঠিক উগো শাভেজ, নিকোলাস মাদুরার মতো। তৃণমূলের সদস্যদের ফ্যান ক্লাবের সঙ্গেও তুলনা করেন ব্রাত্য এবং তাঁর মতো নেতা ও কর্মীদের মমতা বন্দ্যোপাধ্যায়ের অনুরাগী হিসেবেও ব্যাখ্যা করেন।

[আরও পড়ুন: ‘কুলাঙ্গার সন্তান’, একান্ত সাক্ষাৎকারে শুভেন্দু অধিকারীকে তোপ সোহম চক্রবর্তীর]

একুশের বিধানসভার (WB Elections 2021) রায় তৃণমূলের পক্ষেই হবে। এনিয়ে আত্মবিশ্বাসী ব্রাত্য বসু। তবে তাঁর মনে শঙ্কার কালো মেঘও রয়েছে? বিজেপি রাজনৈতিক প্রতিহিংসা পরায়ন বলে অভিযোগ করেন তৃণমূল প্রার্থী। EVM হ্যাকিংয়ের মতো ফাউল প্লে হতে পারে বলে মনে করেন ব্রাত্য। আর সেক্ষেত্রে তিনি রাজস্থান ও মধ্যপ্রদেশের প্রসঙ্গও টেনে আনেন। মমতা বন্দ্যোপাধ্যায় প্রতিহিংসায় বিশ্বাস করেন না বলেই দাবি করেন ব্রাত্য বসু। সেক্ষেত্রে তিনি তৃণমূল ছেড়ে বিজেপিতে যাওয়া মুকুল রায়ের (Mukul Roy) প্রসঙ্গ তোলেন। মুকুলবাবু দল ছাড়ার পরও তাঁর ছেলেকে দল থেকে বহিষ্কার করা হয়নি। পরে শুভ্রাংশু নিজেই দল ছাড়েন বলে জানান ব্রাত্য বসু। এবারের বিধানসভা নির্বাচনের ফলাফল নিয়ে তাঁর মত কী? প্রশ্নের উত্তরে অভিনেতা-পরিচালক বলেন, “রোল গড়িয়ে গিয়েছে, অ্যাকশন আট দফায়, কাট হবে ২ মে। যেদিন মুখ্যমন্ত্রী হ্যাটট্রিক করছেন।”

দেখুন ভিডিও – 

[আরও পড়ুন: মদন মিত্রর সঙ্গে দোল সেলিব্রেশন শ্রাবন্তী-পায়েল-তনুশ্রীর, তীব্র কটাক্ষ শ্রীলেখার ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে