BREAKING NEWS

১৭  আষাঢ়  ১৪২৯  শনিবার ২ জুলাই ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

‘সবাইকে সঙ্গে নিয়ে চলুন’, দিল্লির বৈঠকে দিলীপকে সংযত হওয়ার বার্তা হাইকমান্ডের

Published by: Subhamay Mandal |    Posted: August 17, 2020 9:23 am|    Updated: August 17, 2020 9:23 am

BJP High Command warns Dilip Ghosh with his comments

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বারবার বিতর্কিত মন্তব্য করে দলের মধ্যেই ক্ষোভের কারণ হয়ে উঠেছেন তিনি। গোষ্ঠীদ্বন্দ্বের কথা যতই তিনি মুখে অস্বীকার করুন, কিন্তু তাঁর বিরুদ্ধে একাধিক অভিযোগ জমা পড়েছে দিল্লিতে হাইকমান্ডের কাছে। আর যার জেরেই তাঁকে দিল্লিতে তলব করা হয়। কথা হচ্ছে বঙ্গ বিজেপির সভাপতি দিলীপ ঘোষের (Dilip Ghosh)। এবার রাজ্যে ক্ষমতা দখলের আগে বিতর্কিত মন্তব্য করায় তাঁকে সংযত হওয়ার বার্তা দিলেন সর্বভারতীয় সভাপতি জে পি নাড্ডা (JP Nadda)। সূত্রের খবর, বাংলায় তৃণমূলের বিরুদ্ধে লড়াইয়ে সবাইকে সঙ্গে নিয়ে চলার পরামর্শ দেওয়া হয়েছে তাঁকে। একার জোরে করার কথা বললে অন্যরা রুষ্ট হতে পারে বলে সংযত হতে বলা হয়েছে।

জানা গিয়েছে, রবিবার দিল্লিতে নাড্ডার সঙ্গে বাংলায় সাংগঠনিক বিষয় নিয়ে আলোচনা হয় দিলীপ ঘোষের। কথায় কথায় দলের মধ্যে অন্তর্কলহের বিষয়টিও উঠে আসে। মন্তব্যে আরও সংযত হওয়ার বার্তা দেওয়া হয়েছে হাইকমান্ডের তরফে। তবে গেরুয়া শিবিরের অনেকেই মনে করছেন, দিলীপের মন্তব্য দলীয় নেতাকর্মীদের উজ্জীবিত করার পরিবর্তে দলের অন্দরে ফাটল ধরাচ্ছে বেশি। তা নিয়ে দলের অন্দরে মনোমালিন্যও রয়েছে। সূত্রের খবর, তাই বাধ্য হয়ে বিষয়টিতে হস্তক্ষেপ করেছে কেন্দ্রীয় নেতৃত্ব। আর সে কারণেই জেপি নাড্ডার তলবে দিল্লি পাড়ি দেন দিলীপ ঘোষ।

[আরও পড়ুন: ‘বিজেপি ক্লাব নয়, রাজনৈতিক দল’, দিল্লিতে নাড্ডার সঙ্গে বৈঠকের আগে বার্তা দিলীপের]

সম্প্রতি এক সাংবাদিক বৈঠকে দিলীপ ঘোষ বলেছিলেন, বাংলায় তিনি বুকে পা দিয়ে রাজনীতি করেন। একুশের নির্বাচন তিনি একাই জিতিয়ে দিতে পারেন। রাজনৈতিক মহলের অনেকেরই ধারণা, মুকুল রায়ের উদ্দেশেই কটাক্ষ করে এই মন্তব্য করেন দিলীপ। যার জেরে দলের মধ্যেই তাঁ বিরুদ্ধে ক্ষোভ বাড়ে। সূত্রের খবর, এরপরই দিলীপ ঘোষের বিরুদ্ধে একাধিক অভিযোগ জমা পড়ে কেন্দ্রীয় নেতৃত্বের কাছে। দলের এক সাংসদ এবং এক কেন্দ্রীয় মন্ত্রীর নালিশেই হাইকমান্ড দিলীপকে তলব করেন বলে সূত্রের খবর।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে