BREAKING NEWS

২০ অগ্রহায়ণ  ১৪২৮  মঙ্গলবার ৭ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

সব্যসাচী দত্তের বাড়ির লক্ষ্মীপুজোয় হাজির বিজেপি নেত্রী অঞ্জনা বসু, তুঙ্গে দলবদলের জল্পনা

Published by: Tiyasha Sarkar |    Posted: October 20, 2021 9:11 pm|    Updated: October 20, 2021 9:11 pm

BJP leader Anjana Basu visits TMC leader Sabyasachi Dutta's house on laxmi Puja | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রতিবারের মতোই এবারও বাড়িতে লক্ষ্মীপুজোর আয়োজন করেছেন সব্যসাচী দত্ত। সেখানে উপস্থিত তৃণমূল নেতা ঘনিষ্ঠ বহু মানুষ। সেই তালিকায় অভিনেত্রী অঞ্জনা বসু (Anjana Basu)। যা স্বাভাবিকভাবেই উসকে দিয়েছে নতুন জল্পনা। তবে কি এবার সব্যসাচীর হাত ধরেই তৃণমূলে ফিরতে চলেছেন বিজেপি নেত্রী অঞ্জনা? কানাঘুষো শুরু রাজনৈতিক মহলে। 

প্রতিবারই লক্ষ্মীর আরাধনা করেন রাজনীতিবিদ সব্যসাচী দত্ত (Sabyasachi Dutta)। তাঁর পুজোয় হাজির হন তাবড় তাবড় নেতারা। এবছরও তার অন্যথা হয়নি। তবে এবার তৃণমূল নেতার বাড়ির লক্ষ্মী পুজোয় দেখা গিয়েছে বিজেপি নেত্রী অঞ্জনা বসুকে। যা স্বাভাবিকভাবেই উসকে দিয়েছে জল্পনা। রাজনৈতিক মহলের একাংশের দাবি, হয়তো এবার তৃণমূলে যোগ দেবেন বিজেপি নেত্রী (BJP leader)। যদিও এই জল্পনা উড়িয়েছেন তিনি নিজেই।

[আরও পড়ুন:‘আশা করি শুধু দেখনদারি নয়’, মহিলাদের ৪০% টিকিট দেওয়া নিয়ে কংগ্রেসকে খোঁচা তৃণমূলের ]

এদিন তৃণমূলে যোগের জল্পনা প্রসঙ্গে অঞ্জনাদেবী বলেন, “সব্যসাচী দত্তের সঙ্গে ব্যক্তিগত সম্পর্ক। উনি কোন রাজনৈতিক দলের সঙ্গে যুক্ত তার সঙ্গে পুজোয় উপস্থিত হওয়ার কোনও সম্পর্ক নেই। আমি বরাবরই ওনার পুজোয় শামিল হই। সেভাবেই এবারও এসেছি। কে কী কানাঘুষো করবেন, সেটা তাঁদের বিষয়। তবে এই পুজোয় আসার সঙ্গে তৃণমূলে যোগের কোনও সম্পর্ক নেই।”

 ২০১৯ সালে দুর্গাপুজোর ঠিক আগে দলের সঙ্গে সমস্ত সম্পর্ক ছিন্ন করে বিজেপিতে যোগ দিয়েছিলেন সব্যসাচী দত্ত। দায়িত্বও পেয়েছিলেন। তবে যোগদানের কিছুদিনের মধ্যেই বিজেপির প্রতি মোহভঙ্গ হয়। ২০২০ সালের মাঝামাঝি শুরু হয়েছিল সব্যসাচী দত্তের তৃণমূলে ফেরার জল্পনা। সূত্রের খবর, সেই সময় একাধিক তৃণমূল নেতার সঙ্গে কথাও বলেছিলেন তিনি। কিন্তু শেষমেশ ফেরা হয়নি।  অবশেষে চলতি বছর সেপ্টেম্বরের শেষে তৃণমূলে ফেরেন সব্যসাচী। এদিকে অঞ্জনাদেবীর সঙ্গেও বিজেপির সম্পর্ক বেশ পুরনো। একুশের বিধানসভা নির্বাচনে বিজেপির হয়ে প্রতিদ্বন্দ্বিতাও করেছিলেন তিনি। তবে জয়ের মুকুট মাথায় ওঠেনি। তারপর থেকেই রাজনীতিতে বিশেষ সক্রিয় নন অঞ্জনা।

[আরও পড়ুন: কেন্দ্রীয় বাহিনী দিয়েই করাতে হবে পুরভোট, দাবি বিজেপি রাজ্য সভাপতি সুকান্ত মজুমদারের]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে