BREAKING NEWS

১৬ অগ্রহায়ণ  ১৪২৯  শনিবার ৩ ডিসেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

‘কাজ হারানোর ভয়ে তৃণমূলে যোগ শিল্পীদের’, শাসকদলের তারকা চমক নিয়ে কটাক্ষ দিলীপের

Published by: Sayani Sen |    Posted: February 7, 2021 11:57 am|    Updated: February 7, 2021 12:09 pm

BJP leader Dilip Ghosh slams TMC over joining of tollywood star ।Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সামনেই বিধানসভা নির্বাচন (Assembly Election 2021)। তার আগে শুক্র এবং শনিবার পরপর দু’দিন তৃণমূলে যোগ দিয়েছেন টলিপাড়ার একঝাঁক চেনা মুখ। এই যোগদানকে মোটেও ভাল চোখে দেখছে না বিজেপি। এ প্রসঙ্গে স্বভাবসিদ্ধ ভঙ্গিমায় তৃণমূলকে খোঁচা দিলেন বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ।

শুক্রবার তৃণমূল কংগ্রেসে যোগ দেন বর্ষীয়ান অভিনেতা দীপঙ্কর দে (Dipankar De)। এছাড়াও বাংলা সিনেমা ও টেলিভিশনের প্রখ্যাত অভিনেতা ভরত কল (Bharat Kaul)। রাশিদ খানের মেয়ে সাওনা খান যোগ দিয়েছিলেন শাসক শিবিরে। ওইদিনই শাসক শিবিরের পতাকা হাতে নেন ‘মোহর’, ‘জল নূপুর’-এর মতো ধারাবাহিকে অভিনয় করা অভিনেত্রী লাভলি মিত্রও। ব্রাত্য বসুর (Bratya Basu) তত্ত্বাবধানেই রাজ্যের শাসক দলে যোগ দেন প্রত্যেকে। তার ২৪ ঘণ্টা কাটতে না কাটতে ফের তৃণমূলে তারকা চমক। শনিবার দোলা সেনের উপস্থিতিতে শাসক শিবিরে যোগ দেন অনেকেই। সদ্য যোগদানকারীদের মধ্যে রয়েছেন ‘বাহা’ হিসাবে পরিচিত রণিতা দাস (Ranita Das), ‘জল নূপুর’ ধারাবাহিকের পরিচিত মুখ সৌপ্তিক চক্রবর্তী (Souptik Chakrabarty), ‘মা’ ধারাবাহিকে ঝিলিকের চরিত্রে অভিনয় করা শ্রীতমা ভট্টাচার্য (Sritama Bhattacharya) এবং দিশা রায়চৌধুরী (Disha Roychowdhury)। প্রত্যেকে তৃণমূলের শীর্ষ নেতৃত্বের নির্দেশ মেনে উন্নয়নের কর্মযজ্ঞে শামিল হওয়ার কথা বলেন।

[আরও পড়ুন: মোদির সফরের আগে বিজেপির উপর ‘হামলা’ তৃণমূলের, রণক্ষেত্র নন্দীগ্রাম]

যোগদান প্রসঙ্গে খোঁচা দিতে ছাড়লেন না বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ (Dilip Ghosh)। তিনি বলেন, “কিছু শিল্পীর কাজ হারানোর ভয় আছে। একঘরে করে দেওয়া হচ্ছে, তাই তাঁরা তৃণমূলে যোগ দিচ্ছেন।” বিধানসভা নির্বাচনের আগে দলবদল নিয়ে কার্যত দিশাহারা ঘাসফুল (TMC) শিবির। তার মাঝে এই যোগদান তৃণমূলকে অক্সিজেন জুগিয়েছে। দিলীপ ঘোষের মন্তব্যে কান দিতে নারাজ শাসক দলের নেতারা। তাই তাদের তরফে এমন মন্তব্যের কোনও পালটা প্রতিক্রিয়া পাওয়া যায়নি।

[আরও পড়ুন: বিবেকানন্দ ‘ঠাকুরে’র বাংলা! মনীষীদের কথা বলতে গিয়ে ‘ভুল’ নাড্ডার, খোঁচা তৃণমূলের]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে