BREAKING NEWS

১২ আশ্বিন  ১৪২৭  মঙ্গলবার ২৯ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

একের পর এক বিতর্কিত মন্তব্যের জের! দিলীপ ঘোষকে তলব নাড্ডার

Published by: Sayani Sen |    Posted: August 14, 2020 10:32 am|    Updated: August 14, 2020 10:32 am

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রাজ্য বিজেপিতে নিজের মন্তব্যের জন্য সবসময় শিরোনামে দিলীপ ঘোষ (Dilip Ghosh)। তাঁর মন্তব্য নিয়ে আলোচনার শেষ নেই। বিরোধী দলের নেতাদের ক্রমাগত আক্রমণে বিজেপি কর্মীরা জোর পান বলেই মনে করেন বিজেপি রাজ্য সভাপতি। কিন্তু সূত্রের খবর, রাজ্য সভাপতি কিছু কিছু মন্তব্যে নাকি দলের অন্দরে অজান্তেই ধরছে ফাটল। আর তা নিয়ে কেন্দ্রীয় নেতৃত্বের কাছে ভুড়িভুড়ি অভিযোগ গিয়েছে। সূত্রের খবর, সে সংক্রান্ত আলোচনার জন্যই দিলীপ ঘোষকে ডেকে পাঠালেন বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডা।

সম্প্রতি দিলীপ ঘোষ দাবি করেন আগামী একুশের নির্বাচন তিনি একাই জিতিয়ে দিতে পারেন। এছাড়াও এক সাংবাদিক বৈঠকে তিনি বুকে পা দিয়ে রাজনীতি করেন বলেও দাবি করেন। রাজনৈতিক মহলে এই দুই মন্তব্য নিয়েই চলছে জোর আলোচনা। ওয়াকিবহাল মহলের অনেকের দাবি, এহেন মন্তব্যের মাধ্যমে নাম না করে কার্যত মুকুল রায়কে (Mukul Roy) খোঁচা দিয়েছেন বিজেপি রাজ্য সভাপতি। কারণ রাজনৈতিক কারবারিদের অনেকেই বলেন, দিলীপ ঘোষ এবং মুকুল রায়ের সম্পর্ক তেমন মধুর নয়। অনেকেই মনে করছেন, দিলীপের এহেন মন্তব্যের জন্য গেরুয়া শিবির ফাটল আরও চওড়া হল। দিলীপের এহেন মন্তব্যের বিরোধিতা করেছেন অনেকেই। কেন্দ্রীয় নেতৃত্বের কাছে জানানো হয়েছে অভিযোগও।

[আরও পড়ুন: খাস কলকাতায় দেহ পাচারের চেষ্টা, ট্যাক্সির ডিকিতে কুমড়ো সরাতেই বেরল মহিলার রক্তাক্ত মাথা]

আর সেই অভিযোগ পেয়ে হাত গুটিয়ে বসে থাকার পাত্র নয় গেরুয়া শিবিরের কেন্দ্রীয় নেতৃত্ব। তাই সূত্রের খবর জেপি নাড্ডা দিলীপ ঘোষকে তলব করেছেন। সে কারণে আগামী সপ্তাহেই নাকি দিল্লি যাওয়ার সম্ভাবনা বিজেপি রাজ্য সভাপতির।

[আরও পড়ুন: স্বাস্থ্যভবন বলছে পজিটিভ, নার্সিংহোম বলছে নেগেটিভ! চিকিৎসকের করোনা রিপোর্ট নিয়ে ধন্দ]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement