BREAKING NEWS

১০  আশ্বিন  ১৪২৯  বৃহস্পতিবার ২৯ সেপ্টেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

কলকাতায় বঙ্গ বিজেপির বিধায়কদের নিয়ে বৈঠকে মিঠুন, মুখ খুললেন পার্থর গ্রেপ্তারি নিয়েও

Published by: Sulaya Singha |    Posted: July 27, 2022 2:13 pm|    Updated: July 27, 2022 2:40 pm

BJP leader Mithun Chakraborty spoke on Partha Chatterjee's arrest | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বঙ্গ বিজেপিকে চাঙ্গা করতে ফের কলকাতায় হাজির মিঠুন চক্রবর্তী। বুধবার দলীয় নেতাদের সঙ্গে বৈঠকে অভিনেতা তথা বিজেপি নেতা। তবে হেস্টিংসে বিজেপি দপ্তরে পা রাখার আগে মুখ খুললেন পার্থ চট্টোপাধ্য়ায়ের গ্রেপ্তারি নিয়েও।

এদিন বেলা ১২টার পর হেস্টিংসে BJP দপ্তরে পৌঁছন মিঠুন চক্রবর্তী। জানা গিয়েছে, দলের শৃঙ্খলারক্ষার বৈঠকে তিনি এদিন কথা বলবেন নন্দীগ্রামের বিধায়ক শুভেন্দু অধিকারী এবং দলের রাজ্য সভাপতি সুকান্ত মজুমদারের সঙ্গে। তবে বৈঠক শুরুর আগে নিয়োগ দুর্নীতি মামলায় ধৃত পার্থ চট্টোপাধ্যায়কে নিয়ে নিজের মতামত জানালেন মিঠুন (Mithun Chakraborty)। বলে দিলেন, “এগুলো ব্যক্তিগত বিষয়। আমি ব্যক্তিগত পলিটিক্স করি না।” মন্ত্রীর গ্রেপ্তারি নিয়ে রাজ্য সরকারকে যখন তুলোধোনা করছেন সুকান্ত-শুভেন্দু-দিলীপরা, তখন এ ব্যাপারে বিতর্ক থেকে কার্যত দূরেই থাকতে চাইলেন মিঠুন।

[আরও পড়ুন: পার্থ চট্টোপাধ্যায়কে ‘মন্ত্রী’ বা ‘মহাসচিব’ সম্বোধন করছে না ‘জাগো বাংলা’! কড়া পদক্ষেপের পথে TMC?]

বঙ্গ বিজেপির অন্দরের কোন্দলে বিরক্ত কেন্দ্র নেতৃত্বও চেয়েছিল, পরিস্থিতি নিয়ন্ত্রণে আসরে নামুন মিঠুন চক্রবর্তী। সেই মতোই চলতি মাসের শুরুতে সুকান্ত মজুমদারদের সঙ্গে বৈঠক করেছিলেন মিঠুন। বিধানসভা নির্বাচনে তাঁর রোড শোয়ে ভিড় হলেও ভোটবাক্সে কেন তার প্রভাব পড়ল না? গত এক বছরে একের পর এক ভোটে বাংলায় কেন শুধুই হারছে বিজেপি (BJP)? হতাশাগ্রস্ত হয়ে অভিনেতা মিঠুন চক্রবর্তী এমনই সব প্রশ্ন করেছিলেন রাজ্য বিজেপি নেতাদের। যাতে প্রবল অস্বস্তিতে পড়ে রাজ্য নেতৃত্ব। সেই সঙ্গে আগামী দিনে কীভাবে দলের সমর্থন বৃদ্ধি করা উচিত, তা নিয়ে ঘরোয়া বৈঠকে সুকান্তকে পরামর্শও দিয়েছিলেন বর্ষীয়ান অভিনেতা। এদিন ফের দলীয় নেতাকর্মীদের অক্সিজেন দিতে বৈঠকে শামিল মিঠুন।

তবে পঞ্চায়েত ভোটের আগে ফের তাঁর শহরে আসা অত্যন্ত তাৎপর্যপূর্ণ বলেই মনে করছে রাজনৈতিক মহলের একাংশ। তবে কি নতুন কোনও দায়িত্ব দেওয়া হবে তাঁকে? জোরালো হচ্ছে জল্পনা। এদিন বেলা ৩টে নাগাদ সাংবাদিকদের মুখোমুখি হয়ে তিনি কী বলেন, এখন তারই অপেক্ষা।

[আরও পড়ুন: ইডির ক্ষমতায় সিলমোহর সুপ্রিম কোর্টের, অর্থপাচার মামলায় গ্রেপ্তারির অনুমতি শীর্ষ আদালতের]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে