BREAKING NEWS

২৬  শ্রাবণ  ১৪২৯  রবিবার ১৪ আগস্ট ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

কুণালের সঙ্গে সাক্ষাতের পরই নাম না করে দিলীপকে বিঁধলেন রূপা? তুঙ্গে জল্পনা

Published by: Subhajit Mandal |    Posted: July 7, 2022 10:15 am|    Updated: July 7, 2022 10:15 am

BJP leader Roopa Ganguly takes a dig at Dilip Ghosh | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: তৃণমূল কংগ্রেসের (TMC) রাজ্য সাধারণ সম্পাদক ও মুখপাত্র কুণাল ঘোষের সঙ্গে বিজেপি নেত্রী ও সদ্য প্রাক্তন সাংসদ রূপা গঙ্গোপাধ্যায়ের সাক্ষাতের একটি ছবি নিয়ে মঙ্গলবার রাজনৈতিক মহলে শোরগোল পড়ে যায়। তার জের অবশ্য বুধবারও চলেছে। এই ছবি নিয়ে বিজেপির অন্দরে শুরু হয়ে গিয়েছে চাপানউতোর।

ওই সাক্ষাৎ নিয়ে দিলীপ ঘোষ (Dilip Ghosh) এদিন বলেন, “আমার জানা নেই, কে কোথায় যাবেন। আমরা বড় নেত্রীর খোঁজখবর রাখি না।” দিলীপের এই মন্তব্যের আগেই অবশ্য ফেসবুকে একটি পোস্ট করেছেন রূপা গঙ্গোপাধ্যায় (Rupa Ganguly)। সেখানে রূপা লেখেন, “যাঁরা গালাগাল দিচ্ছেন, তাঁদের অনেকেই মেদিনীপুর, খড়গপুরের লোক, গল্পটা বুঝলাম না…। আমি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করি কম, প্রোফাইল সার্চ করি বেশি…”।

[আরও পড়ুন: ফের নূপুর শর্মাকে তলব কলকাতা পুলিশের, আরও সময় চাইলেন প্রাক্তন BJP নেত্রী]

রাজনৈতিক মহলে প্রশ্ন, এই ফেসবুক পোস্টে কাকে নিশানা করেছেন বিজেপি নেত্রী? তাঁর নিশানায় কি দিলীপ ঘোষ? ফেসবুক পোস্টের কমেন্টে রূপা আরও লিখেছেন, “আমার সঙ্গে গত পাঁচ বছরে বিমানে সব দলের নেতৃত্বের দেখা হয়েছে, তাহলে তো কারও সঙ্গে কথা বলা যাবে না।” দিলীপবাবু অবশ্য এই ফেসবুক পোস্ট নিয়ে বলেন, “আমি কাউকে গালাগাল করি না। পার্টিটাই মন দিয়ে করি।”

[আরও পড়ুন: হাওড়ার ভোটার হলেন মুখ্যমন্ত্রীর ভাই বাবুন বন্দ্যোপাধ্যায়, হতে পারেন প্রার্থীও]

বরাবরই ঠোঁটকাটা হিসেবে পরিচিত বিজেপি নেত্রী রূপা গঙ্গোপাধ্যায় (Roopa Ganguly)। তার জন্য একাধিকবার বিতর্কে জড়িয়েছেন। দলের সঙ্গে দূরত্বও বেড়েছে। কিছুদিন আগেই সোশ্যাল মিডিয়ায় লিখেছিলেন, “রাজনীতিতে না এলে জানাই হত না, যে কত অযথা সময় নষ্ট করে মানুষ।” তা নিয়ে তীব্র সমালোচনা হয়েছিল বিভিন্ন মহলে। তারপর তৃণমূলের রাজ্য সম্পাদক কুণাল ঘোষের (Kunal Ghosh) সঙ্গে একফ্রেমে দেখা যায় রূপা গঙ্গোপাধ্যায়কে। তারপরই নাম না করে দিলীপের উদ্দেশে তাঁর কটাক্ষ জল্পনা আরও বাড়াচ্ছে।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে