BREAKING NEWS

১৩ অগ্রহায়ণ  ১৪২৮  মঙ্গলবার ৩০ নভেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

টানাপোড়েনে ইতি, অবশেষে জামিনে মুক্ত BJP নেতা সজল ঘোষ

Published by: Tiyasha Sarkar |    Posted: August 16, 2021 8:38 pm|    Updated: August 16, 2021 8:38 pm

BJP Leader Sajal Ghosh get bail on monday | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অবশেষে জামিনে মুক্ত বিজেপি নেতা (BJP leader) সজল ঘোষ। সোমবার ব্যাঙ্কশাল আদালতে তোলা হয়েছিল তাঁকে। এদিন বিকেলেই সজলবাবুর বাড়িতে যান বারাকপুরের সাংসদ অর্জুন সিং।

১৩ আগস্ট অর্থাৎ শুক্রবার বিকেলে সজল ঘোষের গ্রেপ্তারিকে কেন্দ্র করে অগ্নিগর্ভ চেহারা নেয় মুচিপাড়া। যদিও ঘটনার সূত্রপাত বৃহ্স্পতিবার রাতে। ওইদিন রাতে এক তরুণীর শ্লীলতাহানির অভিযোগকে কেন্দ্র করে উত্তেজনা ছড়ায় মুচিপাড়া (Muchipara) থানা এলাকায়। অভিযোগ ওঠে দুই বিজেপি কর্মীর বিরুদ্ধে। অভিযোগ দায়ের হয়। এর প্রতিবাদে মুচিপাড়া থানায় যান সজল ঘোষ ও তার দলবল। শুক্রবার এলাকার একটি ক্লাবে ভাঙচুর চালানো হয়। এরপরই সজল ঘোষের বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয়। এরপর মুচিপাড়া থানার পুলিশ বিজেপি নেতাকে গ্রেপ্তার করতে গেলে রণক্ষেত্রের চেহারা নেয় এলাকা। পুলিশকে বাধা দেওয়ার অভিযোগ ওঠে। দরজা বন্ধ করে দেন বিজেপি নেতা। সাফ জানান, প্রয়োজনে দরজা ভেঙে গ্রেপ্তার করতে হবে তাঁকে।

[আরও পড়ুন:উনিও সমর্থন করছেন! ‘খেলা হবে’ দিবসে ফুটবল খেলায় Dilip Ghosh-কে খোঁচা Firhad-এর ]

এরপরই পুলিশ কার্যত ঘিরে ফেলে সজল ঘোষের বাড়ি। দরজা ভেঙে গ্রেপ্তার করা হয় তাঁকে। শনিবার দুপুরে তাকে ব্যাঙ্কশাল আদালতে তোলা হয়। ৮ দিন নিজেদের হেফাজতে নিয়ে তাকে জেরা করার আবেদন জানায় পুলিশ। তবে সেই আবেদন খারিজ হয়ে যায়। পরিবর্তে তাকে দু’দিনের পুলিশ হেফাজতের নির্দেশ দেন বিচারক। সোমবার ফের তাকে আদালতে পেশ করা হয়। এদিন সজল ঘোষের জামিন মঞ্জুর করেছেন বিচারক। উল্লেখ্য, বিজেপি নেতার বিরুদ্ধে অস্ত্র মজুত-সহ একাধিক ধারায় মামলা দায়ের করা হয়েছিল।

[আরও পড়ুন: দেশের সেরা বিশ্ববিদ্যালয়গুলির মধ্যে দ্বিতীয় Calcutta University, আপ্লুত Mamata Banerjee]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে