BREAKING NEWS

১০ আষাঢ়  ১৪২৮  শুক্রবার ২৫ জুন ২০২১ 

READ IN APP

Advertisement

এখন এসব নিয়ে ভাবার সময় নয়! মুকুল অস্বস্তি এড়াতে মরিয়া বিজেপি

Published by: Tiyasha Sarkar |    Posted: June 5, 2021 6:21 pm|    Updated: June 5, 2021 6:21 pm

BJP leader speake over Mukul Roy and Shubhrangshu Roy issue | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অভিষেক বন্দ্যোপাধ্যায় (Abhishek Banerjee) মুকুলজায়াকে দেখতে হাসপাতালে যাওয়ার পর থেকেই জল্পনা শুরু হয়েছে রাজনৈতিক মহলে। মুকুল-শুভ্রাংশু এ বিষয়ে ইতিবাচক মন্তব্য করায় প্রশ্ন উঠতে শুরু করেছে, তবে কী তৃণমূলে ফিরতে চলেছেন বাবা-ছেলে? এবিষয়ে মুখ খুললেন বিজেপি নেতা শমীক ভট্টাচার্য। তাঁর কথায়, “মুকুল দার পরিবার বর্তমানে যে পরিস্থিতিতে রয়েছেন, বর্তমান সময়ে দাঁড়িয়ে তাঁদের নিয়ে এহেন রাজনীতির ইচ্ছে নেই।”

শনিবার সাংবাদিকদের মুখোমুখি হন বিজেপি নেতা শমীক ভট্টাচার্য (Shamik Bhattyachariya)। শুভ্রাংশু প্রসঙ্গে প্রথমে তিনি বলেন, “ও মায়ের একমাত্র সন্তান। কৃষ্ণাদেবী এখন যে পরিস্থিতিতে এবিষয়ে কিছু বলার নেই। মুকুল দা দীর্ঘদিন ধরে রাজনীতি করছেন। ওঁর নির্দিষ্ট রাজনৈতিক উচ্চতা রয়েছে, অনেকের সঙ্গে পরিচিতি রয়েছে। এসব নিয়ে রাজনীতি বিজেপি (BJP) করে না।” ভোট মিটতেই সদ্য বিজেপিতে আসা অনেকেই তৃণমূলে ফেরার ইচ্ছে প্রকাশ করেছেন। সে বিষয়ে এদিন শমীক বলেন, “বিজেপি কাউকে জোর করে আনেনি। প্রত্যেকেই ভেবেছিল আমরা ক্ষমতায় আসব। তাই অনেকেই হাসতে হাসতে দলে যোগ দিয়েছিল। এখন তাঁরাই কাঁদতে কাঁদতে চিঠি লিখছেন।”

[আরও পড়ুন: কচুরিপানা সরাতেই বেরিয়ে এল হাত-পা, মালদহের ভূতনির চরে জোড়া দেহ উদ্ধারে আতঙ্ক]

দলত্যাগী ফেরানো প্রসঙ্গে তৃণমূলকে বেনজির কটাক্ষ করেন শমীক। বলেন, “তৃণমূল তৈরিই হয়েছে অন্যের দল ভেঙে। তাই এখনও নাম থেকে কংগ্রেসটা ফেলতে পারেনি। কংগ্রেসের গর্ভ থেকে জন্ম নেওয়া অশান্ত শিশু তৃণমূল। ওরা কাকে ফেরাল, কাকে রাখল তা নিয়ে মন্তব্য করব না।” প্রত্যন্ত গ্রামের দিকে জোর করে বিজেপি কর্মীদের হাতে তৃণমূলের পতাকা তুলে দেওয়া হচ্ছে বলেও অভিযোগ করেন তিনি। উল্লেখ্য, শনিবার শুভ্রাংশু-মুকুল রায়ের দলত্যাগের জল্পনা প্রসঙ্গে সায়ন্তন বসু বলেছেন, “হাতির পিঠ থেকে দু-একটা পিঁপড়ে পড়ে গেলে কোনও সমস্যা নেই।”

[আরও পড়ুন: এবার ‘বেসুরো’ বিজেপি যুব মোর্চার সভাপতি সৌমিত্র খাঁ! ছাড়লেন দলের হোয়াটসঅ্যাপ গ্রুপ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement