BREAKING NEWS

০২ জ্যৈষ্ঠ  ১৪২৯  বৃহস্পতিবার ১৯ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

Tathagata Roy vs Dilip Ghosh: বিধানসভা ভোটে দিলীপ বিজেপির ‘দাবার অসহায় ঘুঁটি’, ফের বিস্ফোরক তথাগত

Published by: Sayani Sen |    Posted: November 13, 2021 1:04 pm|    Updated: November 13, 2021 1:31 pm

BJP leader Tathagata Roy again made explosive remarks in twitter । Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিধানসভা নির্বাচনে প্রত্যাশা পূরণ হয়নি বিজেপির। কার্যত পর্যুদস্ত হয়েছে গেরুয়া শিবির। ভোটের ফলাফলের কথা উল্লেখ করে টুইটে ফের বিস্ফোরক বিজেপির বর্ষীয়ান নেতা তথাগত রায় (Tathagata Roy)। দিলীপ ঘোষকে ‘দাবার অসহায় ঘুঁটি’ বলে ব্যাখ্যা করলেন তিনি।

এদিন টুইটে বর্ষীয়ান বিজেপি নেতা লেখেন, “যত বেশি জানতে পারছি দিলীপ ঘোষের (Dilip Ghosh) প্রতি আমার সহমর্মিতা ততই বাড়ছে। কেন্দ্রীয় নেতারা তাঁকে কার্যত অসহায় দাবার ঘুঁটিতে পরিণত করেছিল। দিলীপও তাই বলেছেন। ক্রমশই বিজেপির আত্মহননের কারণ সামনে আসছে।” এদিন টুইটে আরও একবার ‘কেএসএ’ টিমের কথা উল্লেখ করেছেন তিনি। বিজেপি সূত্রে খবর, ‘কেএসএ’ বলতে এ রাজ্যে বিধানসভা নির্বাচনে দায়িত্বপ্রাপ্ত কৈলাস বিজয়বর্গীয়, শিবপ্রকাশ এবং অরবিন্দ মেননকে বোঝাতে চেয়েছেন তথাগত রায়। উল্লেখ্য, এর আগে কৈলাস বিজয়বর্গীয়কে ‘ঘৃণা’ করেন বলে বিস্ফোরক মন্তব্য করেছিলেন তথাগত রায়। 

[আরও পড়ুন: আগামী সপ্তাহ থেকেই রাজ্যে কমছে বিলিতি মদের দাম, জেনে নিন খুঁটিনাটি]

সাম্প্রতিককালে একাধিকবার বিজেপির বিরুদ্ধে টুইটে ক্ষোভ উগরে দিয়েছেন তথাগত রায়। দল ছাড়লে অনেক গুপ্তকথা ফাঁস করে দেবেন বলে টুইটে উল্লেখ করেন। স্বেচ্ছায় যে তিনি বিজেপি ছাড়ছেন না, তা স্পষ্ট করে দেন। অর্থ এবং নারীর চক্র থেকে বিজেপিকে বের করে আনা প্রয়োজন বলেও টুইটে দাবি করেন বর্ষীয়ান নেতা। যা নিয়ে রীতিমতো অস্বস্তিতে পড়ে গেরুয়া শিবির। বিজেপি নেতার টুইটকে হাতিয়ার করার পরস্বেচ্ছায় যে তিনি বিজেপি ছাড়ছেন না, তা স্পষ্ট করে দেন। সেই সঙ্গে হুঁশিয়ারিও দেন। বলেন, দল ছাড়তে পারলে অনেকের অনেক গোপন কীর্তিই তিনি ফাঁস করে দেবেন। তথাগত রায়ের বিরুদ্ধে এফআইআর-ও দায়ের হয়।

একের পর এক বিস্ফোরক টুইটের পাশাপাশি প্রকাশ্যে এসেছে দিলীপ ঘোষ এবং তথাগত রায়ের দ্বৈরথও। এই প্রসঙ্গে শনিবার টুইটে দিলীপ ঘোষের প্রতি সহমর্মিতা প্রকাশ করেন তথাগত রায়। তবে বর্ষীয়ান নেতার টুইটের পালটা কোনও প্রতিক্রিয়া দিতে রাজি হননি দিলীপ ঘোষ।

[আরও পড়ুন: WBJEE Exam 2022: অফলাইনেই হবে রাজ্যের জয়েন্ট এন্ট্রান্স, ঘোষিত হল পরীক্ষার সূচি]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে